» রাজনগরে সাজাপ্রাপ্ত আসামীকে ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা! আটক-৩

প্রকাশিত: ১৯. মার্চ. ২০২০ | বৃহস্পতিবার


মোঃ আব্দুল কাইয়ুম,মৌলভীবাজার: মৌলভীবাজারের রাজনগরে সাজাপ্রাপ্ত পলাতক আসামী আবুল মিয়াকে আটক করে থানা নিয়ে আসার সময় পুলিশের উপর হামলা চালিয়েছে আসামী পক্ষের লোকজন।

এঘটনায় রাজনগর থানার এসআই বিনয় চক্রবর্তী (৪২) এসআই সিদ্ধার্থ শেখর (২৪) এসআই সুলেমান (২৪) কন্সটেবল অজয় চন্দ্র (২৬) কন্সটেবল দিপু সরকার (২৫) ইব্রাহীম খলিল (৩০) সহ ৬ পুলিশ আহত হয়েছেন।

বুধবার (১৯ মার্চ) বিকাল ৪টার দিকে উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের সোনাটিকি গ্রামে ঘটনাটি ঘটলেও রাতেই রাজনগর থানা পুলিশ অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামী আবুল মিয়াসহ পুলিশের উপর হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে রাবেয়া বেগম ও সৈয়দ আসকান আলীকে আটক করে ।

এঘটনায় রাজনগর থানার উপ-পরিদর্শক এসআই বিনয় চক্রবর্তী বাদী হয়ে ৯ জনকে আসামী করে রাজনগর থানায় মামলা দায়ের করেছেন (মামলা নং ১৮/৩/২০২০)। তবে ৯ আসামীর মধ্যে রাতেই ৩জনকে আটক করে পুলিশ ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজনগর থানার ভারপ্রাপ্ত কমৃকর্তা (ওসি) আবুল হাসেম বলেন, সাজাপ্রাপ্ত আসামী ধরে থানায় নিয়ে আসার সময় পুলিশের উপর আসামী পক্ষের লোকজন হামলা চালিয়ে আসামী ছিনিয়ে নেয়। এসময় তাদের হামলায় ৬ পুলিশ আহত হন। তিনি জানান, মামলায় অন্যান্য আসামীদের গ্রেফতার করতে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৫ বার

Share Button