» ‘রাত্রি’ কী শাকিবের বউ

প্রকাশিত: ১৩. ডিসেম্বর. ২০১৭ | বুধবার

চিত্রনায়ক শাকিব খানের ক্যারিয়ারের শুরুর দিকে ‘রাত্রি’ নামের একজন নারীর সঙ্গে ছিল সম্পর্ক । ‘রাত্রি’ পেশায়- চলচ্চচিত্রের একজন ‘অতিরিক্ত শিল্পী’। ‘রাহুল খান’নামে তার একটি ছেলে রয়েছে ।

শাকিব-অপুর দাম্পত্যে যখন টানাপড়েন, ঠিক তখনই এই ‘রাত্রি’র আবির্ভাব ঘটে। তাই, কৌতূহল জাগে- কে এই ‘রাত্রি’? তার কথা কতটা যৌক্তিক? কতটা আইনানুগ কিংবা সঠিক?

আপনি দাবি করছেন শাকিব খানের সঙ্গে আপনার বিয়ে হয়েছিল। শাকিব খানের সঙ্গে আপনার বিয়ে কোন কাজী অফিসে হয়েছিল? সেই কাগজপত্রগুলো আছে নিশ্চয়ই? এছাড়াও শাকিব খানের সঙ্গে আপনার সম্পর্ক থাকাকালীন কিছু স্মৃতিময় ছবি কি আছে আপনার কাছে? এসব প্রশ্নের জবাবে রাত্রি বলেন বলেন, ‘শুনুন, কোনো কাজী অফিসেই শাকিব খানের সঙ্গে আমার বিয়ে হয়নি। আর আমি এ বিষয়ে কোনো কথাই বলতে চাই না। আমি চাই শাকিব যেখানেই থাকুক ভালো থাকুক’।

‘রাত্রি’র সন্তান ‘রাহুল খান’এর প্রসঙ্গেও প্রশ্ন করেছিল রাত্রিকে। কিন্তু তিনি সেটিও এড়িয়ে যান এবং একই কথা আউড়ে যান; বলেন- ‘আমার ছেলে আমার কাছেই আছে। আমি এ বিষয়ে আর কথা বলতে চাই না’।

আজ সকালে আবারও ফোন করা হয় রাত্রিকে। কিন্তু আবারও সেই একই কথা একই আচরণ! ‘আমি এখন গাজীপুরে আছি। আমি এ বিষয়ে কথা বলতে চাই না’- এটি বলে ফোন কল কেটে দিয়েছেন ‘রাত্রি’।

তবে শোবিজের অনেকেই ধারণা করছেন আলোচনায় থাকার কারণে এই রাত্রি নিজেকে শাকিবের কথিত স্ত্রী দাবি করছেন। শাকিব খান বর্তমানে ভারত রয়েছেন তার নতুন ছবির শুটিংয়ে। রাত্রী প্রসঙগে তার বক্তব্য পাওয়া যায় নি ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৬২ বার

Share Button

Calendar

December 2020
S M T W T F S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031