শিরোনামঃ-


» রাধিকা গোস্বামী স্মৃতি পদকের জন্য প্রতিবেদন আহবান

প্রকাশিত: ২৮. জুলাই. ২০২০ | মঙ্গলবার



সিলেট বিভাগের, সিলেট, মৌলভীবাজার, হবিগঞ্জ, সুনামগঞ্জ জেলা ও উপজেলায় কর্মরত গণমাধ্যমকর্মীগণকে তাদের পেশাগত উৎকর্ষতা বৃদ্ধিতে উৎসাহ প্রদানের লক্ষে, এবং মৌলিক, অনুসন্ধানী ও বস্তুনিষ্ট, রিপোর্ট/প্রতিবেদন তৈরি করে প্রকাশ ও সম্প্রচার করা এবং সাংবাদিকগণ যাতে সমাজ ও রাষ্ট্রের উন্নয়ন সম্ভাবনা নিয়ে বলিষ্টভাবে কাজ করতে পারেন, সে লক্ষ্যে সিলেট বিভাগের গণমাধ্যমকর্মীদের জন্য শুরু হচ্ছে মৌলভীবাজার জেলা তথা সিলেট বিভাগের প্রথিতযশা গণমাধ্যম ব্যক্তিত্ব ষাটের দশকের প্রয়াত সাংবাদিক, মুক্তিযোদ্ধা রাধিকা মোহন গোস্বামী স্মরণে “সাংবাদিক রাধিকা মোহন গোস্বামী স্মৃতি পদক” ইতোমধ্যে, উক্ত গুণী সাংবাদিকের নামে স্মৃতি সম্মাননা” প্রদানের যাবতীয় ব্যবস্থা গ্রহনের জন্য একটি পরিচালনা পরিষদ গঠন করা হয়েছে।

পরিচালনা পরিষদের সিন্ধান্ত মোতাবেক, সিলেট বিভাগের চার জেলায় কর্মরত সাংবাদিকগণের মধ্য হতে – প্রিন্ট মিডিয়া(পত্রিকা) থেকে একজন ও ইলেক্টনিক(টেলিভিশন) মিডিয়া থেকে একজন, মোট দুইজন সাংবাদিককে প্রতি দুই বছর পর পর “সাংবাদিক রাধিকা মোহন গোস্বামী স্মৃতি পদক” প্রদান করা হবে। প্রতিবার পদক প্রদানের লক্ষে সেরা সাংবাদিক মনোনয়ন করার জন্য রিপোর্ট/প্রতিবেদন এর বিষয়বস্তু নির্ধারণ করে পদক বর্ষের শুরুতেই এ সম্পর্কে ঘোষনা দেয়া হবে।
চলতি ২০২০ সন থেকে উক্ত সম্মাননা প্রদান করা হবে। এবছরের বিষয়বস্তু করোনাকালীণ সময়ের স্বাস্থ্য বিষয়ক রিপোর্টিং। জুড়িবোর্ড কর্তৃক বাছাইকৃত সম্মাননা প্রাপ্ত সাংবাদিকদের দেয়া হবে একটি পদক, সম্মাননা স্মারক, সার্টিফিকেট ও নগদ অর্থ।
আগামী ৩১ শে জুলাই, ২০২০ এর মধ্যে ডাকযোগে অথবা ই-মেইলে প্রকাশিত পত্রিকার মুল কপি, প্রেরিত নিউজের মুলকপি ও টেলিভিশনের রিপোর্টের প্রেরিত মুলকপি ও প্রচারিত ভিডিও(তারিখ উল্লেখসহ) মনোনয়নের জন্য জমা দিতে হবে। ই-মেইল এ প্রেরণ করলে, স্কেন করে পত্রিকার মুলকপি প্রেরণ করতে হবে। অনুরুপ ভাবে, বিস্তারিত লিখে ভিডিও কপিও প্রেরন করতে হবে। পাঠানোর ঠিকানা বিকুল চক্রবর্তী সমন্বয়ক/ পরিচালক- “সাংবাদিক রাধিকা মোহন গোস্বামী স্মৃতি সম্মাননা ২০২০” নিউজ কর্নার, শ্যামলী বাস কাউন্টার, হবিগঞ্জ রোড শ্রীমঙ্গল, মৌলভীবাজার। মোবাইল নম্বর ০১৭১২ ৯৪০৫৭৮।

এই সংবাদটি পড়া হয়েছে ১৯৩ বার

Share Button

Calendar

October 2020
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031