শিরোনামঃ-


» শিবপুর সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৫

প্রকাশিত: ১৭. জানুয়ারি. ২০১৬ | রবিবার

এসবিএন ডেস্ক: ময়মনসিংহের গৌরীপুর উপজেলার শিবপুর পল্লী বিদ্যুতের সামনে শনিবার সড়ক দুর্ঘটনায় আহত আরো একজনের মৃত্যু হয়েছে।

শনিবার রাতে জেলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে এ ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে পাঁচ। প্রসঙ্গত, শনিবার পর্যন্ত এ ঘটনায় চারজনের মৃত্যু হয়।
নিহতরা হলেন, উপজেলার মুখুরিয়া গ্রামের ফজলুল করিমের স্ত্রী ফাতেমা আক্তার (২৮), নরসিংদীর মনোহরদী থানার পাঁচকান্দি গ্রামের মৃত তমিজ উদ্দিনের কন্যা রাশিদা বেগম (৫৫), ঈশ্বরগঞ্জের শরাতী গ্রামের মুনসুর আহম্মেদের পুত্র আজিজুর রহমান (৪০), নান্দাইলের রহিমপুর গ্রামের আ. রাজ্জাকের পুত্র শরিফুল ইসলাম (৩০), ইটনার পাঠাবোকা গ্রামের মো. ফুল মিয়ার পুত্র রোকেল মিয়া (৩০)।

পুলিশ জানায়, এ ঘটনায় বাসের চালককে আসামি করে মামলা হয়েছে।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আখতার মোর্শেদ তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, শনিবার বেলা পৌনে একটার দিকে গৌরীপুর উপজেলার শিবপুর পল্লী বিদ্যুত্ অফিস এলাকায় ময়মনসিংহগামী সিমেন্টভর্তি একটি ট্রাক ময়মনসিংহ থেকে ভৈরবগামী একটি বাসকে সজোরে ধাক্কা দেয়। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে চলতে থাকলে যাত্রীদের চিৎকারে গ্রামবাসী বাসটির গতিরোধের চেষ্টায় সড়কে কলাগাছ ও গাছের গুঁড়ি ফেলে। প্রায় এক কিলোমিটার দূরে গঙ্গাশ্রম এলাকায় তারা বাসটি থামাতে সক্ষম হয়। পরে বাসের ভেতর থেকে দুই নারীর লাশ উদ্ধার করা হয়। পরে আহত অর্ধশত যাত্রীকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করানো হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৯১ বার

Share Button