শিরোনামঃ-


» শ্রীমঙ্গলে “আশ্রয়ণ প্রকল্প” পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের অতিরিক্ত সচিব

প্রকাশিত: ১৪. জানুয়ারি. ২০২০ | মঙ্গলবার


পংকজ কুমার নাগশ্রীমঙ্গল প্রতিনিধি : শ্রীমঙ্গলের কালাপুরে অবস্থিত “বন্ধন আশ্রয়ণ” প্রকল্প পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের অতিরিক্ত সচিব, প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ প্রকল্প-২ এর অতিরিক্ত সচিব এবং প্রকল্প পরিচালক মো: মাহবুব হোসেন ।

গতকাল সোমবার বিকেলে তিনি আশ্রয়ণ প্রকল্প ঘুরে দেখেন এবং ৩০টি পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন । এ সময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: আছাদুজ্জামানসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা । 


শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন সূত্র জানায়, পরিদর্শনকালে প্রকল্প পরিচালক আশ্রয়ণ প্রকল্পের পুকুর পুণ:খনন, পুকুরে শানবাঁধানো দুইটি ঘাট তৈরী এবং তিনটি ব্যারাক মেরামতের জন্য প্রস্তাব পাঠাতে উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলামকে নির্দেশনা দেন । পরিদর্শনকালে প্রকল্প পরিচালক আশ্রয়ণ প্রকল্পের পতিত জায়গায় ভূমিহীনদের পূনর্বাসন করার জন্য আরো দুইটি নতুন ব্যারাক নির্মাণ করতে প্রস্তাব পাঠাতেও নির্দেশনা প্রদান করেন ।
পরে তিনি আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় “জমি আছে ঘর নেই” প্রকল্পের নব-নির্মিত কয়েকটি ঘর পরিদর্শন করেন । এ সময় তিনি আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত ৩০টি পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে কম্বল বিতরণ করেন । 

এর আগে তিনি সকাল ১০ টায় মৌলভীবাজারের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে “আশ্রয়ণ প্রকল্প-২” যথাযথভাবে বাস্তবায়নের লক্ষ্যে করণীয় শীর্ষক এক কর্মশালায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন । মৌলভীবাজারের জেলা প্রশাসক নাজিয়া শিরিনের সভাপতিত্বে কর্মশালায় মৌলভীবাজার জেলা ও বিভিন্ন উপজেলার সংশ্লিষ্ট কর্মকর্তারা অংশগ্রহণ করেন ।

এই সংবাদটি পড়া হয়েছে ১০৫ বার

Share Button

Calendar

January 2020
S M T W T F S
« Dec    
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031