» শ্রীমঙ্গলে প্রাইভেটকার-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-২

প্রকাশিত: ২৮. মার্চ. ২০২০ | শনিবার


পংকজ কুমার নাগ শ্রীমঙ্গল প্রতিনিধি: শ্রীমঙ্গলে প্রাইভেট কারের সাথে মোটর সাইকেল এর মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন শেভরনের প্রযেক্টের সিকিউরিটি ডিপার্টমেন্টের সিকিউরিটি ইনচার্জ ও সিকিউরিটি গার্ড। দুজনই মোটরসাইকেল আরোহী। 
আজ শুক্রবার (২৭ মার্চ) বিকেলে শ্রীমঙ্গল উপজেলার ৩নং সদর ইউনিয়নের সামনে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। 
জানা যায়, নিহত জালাল উদ্দিন (৪০) শেভরন প্রজেক্টের সিকিউরিটি ডিপার্টমেন্টে সিকিউরিটি ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন আর নিহত সেলিম আহমেদ (৩৭) একই প্রজেক্টে সিকিউরিটি গার্ড হিসেবে কালাপুরে গ্যাস ফিল্ডে সিকিউরিটি ডিপার্টমেন্টে কর্মরত। জালাল উদ্দিন শ্রীমঙ্গল মিশন রোড এলাকায় আর সেলিম আহমেদ শ্রীমঙ্গল শহরের মুসলিমবাগ এলাকায় বসবাস করতেন। জালাল উদ্দীনের মূল বাড়ি সিলেট হরিপুর। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ বিকেলে ৩ নং সদর ইউনিয়ন অফিসের সামনে এ ঘটনা ঘটে। ডিউটি শেষ করে কালাপুর গ্যাস ফিল্ড থেকে থেকে শ্রীমঙ্গল বাসায় ফেরার পথে বিপরীত দিক থেকে প্রচন্ড দ্রুতগতিতে আসা একটি প্রাইভেট করে সাথে তাদের মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী দুজনি মারাত্মক আহত হন। তাৎক্ষণিক জালাল উদ্দিন এবং সেলিম আহমেদকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই জালাল উদ্দিনের মৃত্যু হয়। এদিকে আহত সেলিম মিয়াকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন বলে জানান, একই প্রজেক্টের সিকিউরিটি ইনচার্জ কদর আলী। 
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাদের লাশ এখনও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল হাসপাতালে রয়েছে। ঢাকা মেট্রো-গ ১২-২০৩১ প্রাইভেট কারটি আটক করে শ্রীমঙ্গল থানায় নিয়ে আসা হয়েছে। আটক প্রাইভেট কার চালক ওয়ারিছ মিয়া, পিতা- শফিকুর রহমান, বাড়ি- নিতেশ্বর মোকাম বাজার, জেলা- মৌলভীবাজার এখন শ্রীমঙ্গল থানার হাজতে রয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৭৬ বার

Share Button