» শ্রীমঙ্গলে “বাতায়ন” এর মেধা উৎকর্ষ মূল্যায়নী পরীক্ষার পুরস্কার বিতরণ

প্রকাশিত: ১৮. জানুয়ারি. ২০২০ | শনিবার


পংকজ কুমার নাগ শ্রীমঙ্গল প্রতিনিধি: মেধার উৎকর্ষ ও মূল্যায়নে সম্মিলিত প্রয়াস থেকে শ্রীমঙ্গল “বাতায়ন” আজ ১৮ জানুয়ারি বিকেল ৪ টায় শ্রীমঙ্গল পৌরসভার মহসিন অডিটোরিয়ামে আয়োজন করে “মেধা উৎকর্ষ ও মূল্যায়নী পরীক্ষা ২০১৮ ও ১৯-এর পুরস্কার বিতরন” অনুষ্ঠান । 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুর রহমান । বাতায়ন শ্রীমঙ্গলের সভাপতি, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগ এর সহ-সভাপতি ও প্রাক্তন বিভাগীয় পরিচালক স্বাস্থ্য ডা. হরিপদ রায় এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক সাইয়িদ মুজিবুর রহমান, শ্রীমঙ্গল সরকারি কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ, সহকারী পুলিশ সুপার শ্রীমঙ্গল ও কমলগঞ্জ সার্কেল আশরাফুজ্জামান আশিক, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক লোকেশ চন্দ্র দেব, শ্রীমঙ্গল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সালেক । এছাড়াও বক্তব্য রাখেন সিলেট জেলা সহকারী শিক্ষা অফিসার কিশলয় চক্রবর্তী, শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দিলিপ বর্ধন, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান রিপন, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক কৃষ্ণ লাল কালোয়ার । বাতায়নের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে আলোকপাত করেন বাতায়ন সভাপতিমন্ডলির সদস্য, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও চন্দনাথ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহর তরফদার এবং বাতায়নের সাধারণ সম্পাদক ও অধ্যাপক অবিনাশ আচার্য্য । 
শ্রীমঙ্গলের শিক্ষকসমাজ ও শিক্ষানুরাগী বিদ্বজ্জনের সমন্বয়ে গঠিত “বাতায়ন”, শ্রীমঙ্গল উপজেলার প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়সমূহের ২০১৮ ও ২০১৯ শিক্ষাবর্ষের পঞ্চম শ্রেণি থেকে নবম শ্রেনীতে অধ্যয়নরত নির্বাচিত মেধাবীদের মধ্যে মোট ৬২টি পুরস্কার বিতরন করা হয় । এর মধ্যে ৭ জন দুইবার পুরস্কার গ্রহন করে । ২০১৮ সালে প্রায় ৬০০ জন পরীক্ষার্থীর মধ্যে ৩০ জন ও ২০১৯ সালে প্রায় ৬০০ জন পরীক্ষার্থীর মধ্যে ৩২ জন পুরস্কার গ্রহন করে । 

এই সংবাদটি পড়া হয়েছে ১৭৫ বার

Share Button

Calendar

April 2020
S M T W T F S
« Mar    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930