» সবার আগে ভাল মানুষ হতে চাই : পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল

প্রকাশিত: ২৬. জুলাই. ২০১৯ | শুক্রবার

মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার :  
সবার আগে ভালো মানুষ হতে চাই, এমন মন্তব্য করে মৌলভীবাজারের বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল বিপিএম পিপিএম বলেছেন, মৌলভীবাজারে  দ্বায়িত্ব পালনকালে কাউকে কষ্ট দিয়ে থাকলে ক্ষমা করবেন। বিদায়কালে আবেগতাড়িত হয়ে তিনি বলেন পুলিশের ব্যর্থতার সব দায় আমার, আপনারা আমার জন্য দোয়া করবেন।           

বৃহস্পতিবার (২৫ জুলাই) সন্ধ্যার দিকে মৌলভীবাজার প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ শাহজালালকে মৌলভীবাজার প্রেসক্লাব আয়োজিত বিদায় সম্বর্ধনা অনুষ্ঠানে দেয়া বক্তব্যে এসব কথা বলেন তিনি।  

বিদায়ী বক্তব্যে পুলিশ সুপার সাংবাদিকদের প্রশংসা করে বলেন, কর্মক্ষেত্রে মৌলভীবাজারের সাংবাদিকরা অনেক কাজেই আমাকে সহযোগিতা করেছেন।

বিদায় সম্বর্ধনা অনুষ্ঠানে বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল এর উদ্দেশ্যে দেয়া বক্তব্যে সাংবাদিকরা বলেন মৌলভীবাজারে যোগ দিয়েই সফল এবং সংঘাতমুক্ত নিরেপক্ষ ইউপি নির্বাচন তিনি মৌলভীবাজারবাসীকে উপহার দিয়েছেন। এছাড়াও গতবছরের ভয়াবহ বন্যা, জঙ্গি বিরোধী অভিযান, মাদক বিরোধী অভিযান, জেলায় সফলভাবে পুলিশের নিয়োগ প্রক্রিয়া , সাম্প্রতিক রেল দুর্ঘটনাসহ বিভিন্ন কর্মকান্ডে মাঠে থেকে সফলভাবে মোকাবেলা করেছেন তিনি । এতসব সফল কর্মকান্ডের মাধ্যমে মৌলভীবাজারবাসীর হৃদয়ে তিনি বেঁচে থাকবেন সবসময়।                      

মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি ও প্রবীণ সাংবাদিক এম এ সালাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সালেহ এলাহী কুটির সঞ্চালনায় অনুষ্ঠানে  বক্তব্য রাখেন, প্রেসক্লাব সভাপতি আব্দুল হামিদ মাহবুব, সহ সভাপতি সৈয়দ মহসিন পারভেজ ,দৈনিক বাংলার দিন সম্পাদক বকশী ইকবাল আহমদ,সিনিয়র সাংবাদিক সরওয়ার আহম্মদ, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী, যুগ্ন সম্পাদক ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি  নজরুল ইসলাম মুহিব, প্রথম আলো নিজস্ব প্রতিবেদক আকমল হোসেন নিপু, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের  সভাপতি শাহ অলিদুর রহমান, ডিবিসি প্রতিনিধি পান্না দত্ত প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন।         

বক্তব্য শেষে বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ শাহজালালকে মৌলভীবাজার প্রেসক্লাব ও সাপ্তাহিক পাতাকুড়ির দেশ পত্রিকার পক্ষ থেকে পৃথক পৃথক ক্রেষ্ট প্রদান করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ১৯৮ বার

Share Button

Calendar

December 2019
S M T W T F S
« Nov    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031