» সাংবাদিকদের কল্যাণের জন্য সংগঠন দরকার ঃবিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন

প্রকাশিত: ১১. ডিসেম্বর. ২০১৯ | বুধবার

বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান অবসরপ্রাপ্ত বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ বলেন, এক এলাকায় একাধিক প্রেসক্লাব কাম্য নয় । কিন্তু সাংবাদিকদের কল্যাণের জন্য সবখানেই সংগঠন দরকার । সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেন। কিন্তু অধিকাংশ সাংবাদিক আর্থিক নিরাপত্তা পান্ না। তিনি আজ তাঁর কার্যালয়ে বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশনের সাধারন সম্পাদক সৌমিত্র দেব এর সঙ্গে মতবিনিময় কালে এ কথা বলেন । এ সময় তাঁর সঙ্গে ছিলেন উত্তরা নিউজ২৪ডটকমের সম্পাদক মোহাম্মদ তারেকুজ্জামান খান ।
প্রেস কাউন্সিলের চেয়ারম্যান অবসরপ্রাপ্ত বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদের চুক্তির মেয়াদ আরো এক বছর বাড়িয়েছে সরকার। গতকাল মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এ উপলক্ষে তাঁকে অনলাইন মিডিয়া এসোসিয়েশনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয় ।
প্রজ্ঞাপনে বলা হয়েছে , বিচারপতি মমতাজ উদ্দিনকে প্রেস কাউন্সিল অ্যাক্ট, ১৯৭৪ অনুযায়ী তার চুক্তির মেয়াদ গত ২২ আগস্ট অথবা যোগদানের তারিখ থেকে পরবর্তী এক বছরের জন্য বর্ধিত করা হল।
২০১৪ সালের ৪ আগস্ট তিন বছরের চুক্তিতে বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান নিয়োগ পান মমতাজ উদ্দিন। এর পর ২০১৭ সালের ২২ আগস্ট চুক্তির মেয়াদ দুই বছর বাড়ায় সরকার।

এই সংবাদটি পড়া হয়েছে ২৭৪ বার

Share Button

Calendar

September 2020
S M T W T F S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930