» সাকিব আল হাসানকে খেলোয়াড় হিসেবেই দেখতে চান প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১১. নভেম্বর. ২০১৮ | রবিবার

ক্রিকেট তারকা সাকিব আল হাসানকে খেলা চালিয়ে যেতে বলেছেন  প্রধানমন্ত্রী শেখ হাসিনা । আওয়ামী লীগের মনোনয়ন ফরম তুলছেন সাকিব এ রকম খবর দুপুরে দলটির পক্ষ থেকে জানানো হলেও রাতেই প্রধানমন্ত্রীর কাছ থেকে ভিন্ন বার্তা এসেছে । তাতে জানা গেছে তাকে খেলোয়াড় হিসেবেই দেখতে চান তিনি ।

শুধু সাকিব নয় , মাশরাফি বিন মর্তুজাও একাদশ সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হতে রোববার মনোনয়ন ফরম সংগ্রহের আগ্রহ প্রকাশ করেছিলেন । দুপুরে এ খবর জানান দলটির উপ দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।তিনি বলেন,

“তারা (মাশরাফি ও সাকিব) আমাদের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ফোন করে জানিয়েছেন, আগামীকাল (রোববার) মনোনয়ন ফরম তুলবেন তারা।”

মাশরাফি নড়াইল এবং সাকিব মাগুরা থেকে নির্বাচনে অংশ নিতে চান বলে আওয়ামী লীগের পক্ষ থেকে জানানো হয়।

পরে রাতে সাকিব গণভবনে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন বলে প্রধানমন্ত্রীর কার্যালয়ের একজন দায়িত্বশীল কর্মকর্তা জানিয়েছেন।

“প্রধানমন্ত্রী তাকে বলেছেন, সামনে বিশ্বকাপ আছে। তুমি খেলা চালিয়ে যাও,” বলেন তিনি।

তাৎক্ষণিকভাবে এ বিষয়ে সাকিবের বক্তব্য পাওয়া যায়নি।

তবে মাশরাফি রোববার মনোনয়ন ফরম তুলতে পারেন বলে জানান ওই কর্মকর্তা।

গত বৃহস্পতিবার নির্বাচন কমিশন একাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পরদিন থেকে আওয়ামী লীগ মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে। ধানমণ্ডির কার্যালয়ে এই কার্যক্রম চলছে।

জাতীয় ক্রিকেটে ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি ক্রিকেটের পাশাপাশি নিজের এলাকায় জনকল্যাণমূলক কাজে নিজেকে ইতোমধ্যে জড়িয়েছেন।

গত বছর তিনি গড়ে তোলেন ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’ নামে একটি প্রতিষ্ঠান। এর উদ্দেশ্য বিভিন্ন ক্ষেত্রে নড়াইলের উন্নয়ন করা।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৫ বার

Share Button

Calendar

December 2018
S M T W T F S
« Nov    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031