» সাকিব আল হাসানের শাস্তিটা একটু বেশিই হয়ে গেছে ঃ তথ্যমন্ত্রী

প্রকাশিত: ৩০. অক্টোবর. ২০১৯ | বুধবার

ক্রিকেটার সাকিব আল হাসানের শাস্তিটা একটু বেশিই হয়ে গেছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ।

বুধবার সন্ধ‌্যায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের রাজনৈতিক কার্যালয়ে দলের প্রচার উপ-কমিটির বৈঠকের শুরুতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী একথা বলেন। প্রচার উপ-কমিটির সভাপতি ও প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার, প্রচার উপ-কমিটির উপ-সম্পাদক আমিনুল ইসলাম আমিনসহ কমিটির সভ‌্যবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

‘বিএনপি‘র রাজনীতি খালেদা জিয়ার স্বাস্থ‌্য নিয়েই আবর্তিত এবং বরাবরই তারা বেগম খালেদা জিয়ার স্বাস্থ‌্য নিয়ে অপরাজনীতি করে আসছে’ উল্লেখ করে ড. হাছান মাহমুদ প্রশ্ন রাখেন, ‘তাদের (বিএনপি’র) কি খালেদা জিয়ার আর্থরাইটিসের ব‌্যথা অর্থাৎ পুরনো স্বাস্থ‌্য সমস‌্যা ছাড়া আর কোনো ইস‌্যু নেই?’ ’খালেদা জিয়ার দুর্নীতির কথা গোপন করে তার স্বাস্থ‌্য খারাপ বলে প্রচার করে বিএনপি জনগণের সহানুভূতি আদায়ের চেষ্টায় লিপ্ত’ বলেছেন তিনি ।

তথ‌্যমন্ত্রী বলেন, ‘বেগম জিয়া যে দুর্নীতির দায়ে ১০ বছর দন্ডপ্রাপ্ত আসামী, সেটি গোপন করার চেষ্টা করে তার স্বাস্থ‌্য খারাপ বলে প্রচার করে বিএনপি জনগণের সহানুভূতি আদায়ের চেষ্টায় লিপ্ত। এটি তাদের রাজনৈতিক দৈন‌্যেরই পরিচয়।’

দেশে দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব‌্যাহত থাকবে কি না -এর প্রশ্নের জবাবে দলের প্রচার সম্পাদক বলেন, ‘এ অভিযান যে অব‌্যাহত থাকবে, মাননীয় প্রধানমন্ত্রী তা গতকাল বলেছেন। আমার মনে হয় না, এ ব‌্যাপারে আমার বাড়তি কিছু বলার প্রয়োজন আছে।’

এই সংবাদটি পড়া হয়েছে ১৬৪ বার

Share Button

Calendar

February 2020
S M T W T F S
« Jan    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829