» সাবেক ছাত্রলীগ নেতা রেজার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ০৬. সেপ্টেম্বর. ২০১৯ | শুক্রবার


মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার :
মৌলভীবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার উপর পরিকল্পিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে শহরতলীর জগন্নাথপুরে জেলা প্রাথমিক শিক্ষা অফিসের সামনে এলাকাবাসীর ব্যানারে এই বানবন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন,সাবেক ছাত্র নেতা রেজাউল করিম রেজার উপর পরিকল্পিতভাবে প্রানে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়ে তার হাতের তিনটি আঙুল বিচ্ছিন্ন করে দেওয়া হয়। এঘটনায় জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তি নিশ্চিত করে তাদের দ্রুত গ্রেফতারের দাবি জানানো হয় মানবন্ধন থেকে।

শাহ হেলাল আহমদের সঞ্চালনায় ও ইউপি সদস্য ওয়াছির মিয়ার সভাপতিত্বে ঘন্টাব্যাপী এই মানববন্ধনে প্রধান অথিতি হিসেবে বক্তব্য রাখেন ১১নং মোস্তফাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জগন্নাথপুর সমাজকল্যাণ সংস্থার ভারপ্রাপ্ত সভাপতি আব্বাস উদ্দীন, মটরচালকলীগ সভাপতি এসএম নজরুল ইসলাম, এলাকার মুরব্বি হাজী লেবাস মিয়া, আহত রেজার চাচা ও মামলার বাদী হাজি ইলিয়াস আহমদ প্রমুখ।
এদিকে মৌলভীবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও প্রয়াত সমাজক্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলীর অনুসারী হিসেবে পরিচিত রেজাউল করিম রেজার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে গণমাধ্যমে সংবাদ ও এলাকাবাসী মানববন্ধন করলেও এঘটনায় মানববন্ধন কর্মসূচীতে দলীয় কোন নেতাকর্মীদের দেখা যায়নি।

উল্লেখ্য: গত মঙ্গলবার ৩ সেপ্টেম্বর সন্ধ্যার দিকে সদর উপজেলার মোকামবাজার এলাকার হালিমা কমিউনিটি সেন্টারের সামনে রেজার উপর সন্ত্রাসীরা কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। এসময় স্থানীয়দের সহায়তায় রেজাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে রেজা ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে পারিবারিক সূত্রে জানা যায়। এঘটনায় আহত রেজার চাচা হাজী মোঃ ইলিয়াছ আহমদ বাদীয় হয়ে ৭ জনকে আসামী করে মৌলভীবাজার মডেল থানায় একটি মামলা দায়ের করেন।
আসামীরা হলেন, (১) আলী আহমদ (২) আফান মিয়া (৩) সুবের মিয়া (৪) আকবর মিয়া (৫) তাইদুল ইসলাম (৬) ছালেহ আহমদ ও (৭) নূর আহমদ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৫৩ বার

Share Button

Calendar

February 2020
S M T W T F S
« Jan    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829