» সাভারে নারী পুলিশের ঝুলন্ত লাশ!

প্রকাশিত: ২৫. নভেম্বর. ২০১৭ | শনিবার

সাভারে নারী পুলিশের ঝুলন্ত লাশ!

সাভার মডেল থানার পুলিশ কোয়ার্টারে তাহমিনা বেগম (৩০) নামে এক নারী এসআই’র লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে থানার তিনতলা কোয়ার্টারের নিচ তলার ফ্ল্যাটে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনার পর থানায় সাধারণের প্রবেশে কড়াকড়ি করা হয়েছে।

পুলিশ জানায়, রাতে ওই ফ্ল্যাটের একটি রুমে এসআই তাহমিনা বেগমের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে তার স্বামী মোবারক হোসেন থানায় খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে। ওই দম্পতির তানভীর হোসেন (৫) ও মাহেরা নামের (দুই মাস) দুই সন্তান রয়েছে। তাহমিনা সাভার থানায় ছয় বছর ধরে কর্মরত ছিলেন। বর্তমানে তিনি তিন মাসের মাতৃত্বকালিন ছুটিতে ছিলেন।

জানা গেছে, তাহমিনার বাড়ি ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার জয়দা গ্রামে। ওই নারী পুলিশ কর্মকর্তার স্বামী একটি ডেভেলপমেন্ট কোম্পানিতে চাকরি করতেন। তাদের বাড়ি কুমিল্লা জেলায়।

তাহমিনার স্বামী মোবারক হোসেন জানান বাচ্চাদের নিয়ে রাত পৌনে ৮টার দিকে তাহমিনা শুয়ে ছিলেন। তিনি মশারি টানিয়ে দেন। কিছু সময় পর ওই কক্ষে গিয়ে দেখেন, তাহমিনা জেগে আছে। পরে মোবারক তাদের ছয় বছরের বাচ্চাকে ভাত খাওয়াতে যান। এরপর শোবার ঘরে ঢুকতে গিয়ে দেখেন দরজা ভেতর থেকে বন্ধ। সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশী ও পুলিশকে খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখেন, তাহমিনা ফ্যানের সঙ্গে ঝুলছেন।

সাভার মডেল থানার ওসি মোহসিনুল জানান, কী কারণে ওই নারী পুলিশ কর্মকর্তা আত্মহত্যা করেছেন বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন কাদির। তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৪১ বার

Share Button

Calendar

August 2020
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031