» সিংকাপন আপ্তাব উদ্দিন উচ্চ বিদ্যালয়ে সি.সি ক্যামেরা

প্রকাশিত: ১৬. মার্চ. ২০২০ | সোমবার

রুবেল আহমেদ
মৌলভীবাজার সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন মানবতার স্বপ্ন এর পক্ষ থেকে সিংকাপন আপ্তাব উদ্দিন উচ্চ বিদ্যালয়ে আজ রবিবার সি.সি ক্যামেরার শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় বিদ্যালয়ের হলরুমে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আখলিছুর রহমান এর সভাপতিত্বে বিশিষ্ট সমাজসেবক ও মানবাধিকার কর্মী নানু মিয়ার উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬নং একাটুনা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আবু সুফিয়ান ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিংকাপন আপ্তাব উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃফজলুল হক ও শ্যামরাবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আজাদুর রহমান ।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকার সাবেক সহ সভাপতি শেখ সামসু তালুকদার ও ইউনিটি অব মৌলভীবাজারের সহসভাপতি নিয়াজ আহমদ মিরাশদার লিটন ।

সি.সি ক্যামেরার শুভ উদ্বোধন করেন ইউনিটি অব মৌলভীবাজারের এডমিন ও উপদেষ্টা মিরাশদার এম আশরাফুর রহমান ।

অনুষ্ঠানে মানবতার স্বপ্ন সংগঠন এর পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন সামাজিক ব্যক্তিত্ব ও মানবতা স্বপ্ন এর এডমিন শামীম আহমদ। সি.সি ক্যামেরার উদ্বোধক
মিরাশদার এম আশরাফুর রহমান তার বক্তব্যে বলেন ছোটবেলায় এই স্কুলে আমি পড়াশোনা করেছি, ভবিষ্যতে আমাদের এই স্কুল কলেজে রূপান্তরিত হবে,আজ আমাদের স্কুলকে সি.সি ক্যামেরায় আওতাধীন করা হয়েছে, এতে করে যেমন আমাদের মহিলা শিক্ষক ও শিক্ষার্থীদের অনেক সুবিধা হবে। কোন ধরনের খারাপ কাজ কর্ম হলে তা সি.সি ক্যামেরাতে রেকর্ড হবে।

সি.সি ক্যামেরা প্রদানকারী হলেন মোঃমুহিদ মিয়া,ক্রিকেটার ও এডমিন মানবতার স্বপ্ন সংগঠন, জুয়েল আহমদ, এডমিন,সাদিকুর রহমান, এডমিন মানবতার স্বপ্ন সংগঠন,এম মিরাশদার আশরাফুর রহমান,সদস্য মানবতার স্বপ্ন সংগঠন।

সার্বিক সহযোগিতায় শামিম আহমদ, আব্দুল আলীম,তাজুল চৌধুরী, রুবেল আহমেদ, জুবায়েল, সোহেল আহমদ ও শুভ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৮০ বার

Share Button