» সিনহা হত্যা মামলায় পুলিশের আরও এক সদস্য গ্রেফতার

প্রকাশিত: ১৪. সেপ্টেম্বর. ২০২০ | সোমবার

বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যা মামলায় জড়িত সন্দেহে পুলিশের আরও এক সদস্যকে গ্রেফতার করেছে তদন্তকারি সংস্থা র‌্যাব।

গ্রেফতার হওয়া ওই পুলিশ কনস্টেবলের নাম রুবেল শর্মা। তিনি টেকনাফ থানার বরখাস্ত হওয়া ওসি প্রদীপের অন্যতম সহযোগী।

তাকে আজ সোমবার বেলা ১২ টায় কক্সবাজারে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করেছে র‌্যাব।

মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাবের সিনিয়র এএসপি খাইরুল ইসলাম জানান, মেজর সিনহা হত্যায় আটক রুবেল শর্মার সম্পৃক্ততা থাকতে পারে এমন তথ্য রয়েছে। তাই তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোর্পদ করা হয়েছে। তাকে রিমান্ডে নেওয়ার জন্য আদালতে আবেদন করা হয়েছে বলে জানান তদন্ত কর্মকর্তা।

সিনহা হত্যা মামলায় এর আগে ওসি প্রদীপসহ ১০ পুলিশ সদস্য এবং পুলিশের দায়ের করা মামলার ৩ জন স্বাক্ষী সহ এই পর্যন্ত মোট ১৪ জনকে গ্রেফতার করা হলো। এই মামলায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন ১২ জন।

উল্লেখ্য, গত ৩১ জুলাই রাতে টেকনাফের শাপলাপুর তল্লাশি চৌকিতে নিহত হন সাবেক সেনা কর্মকর্তা সিনহা মোহাম্মদ রাশেদ খান। মারিশবুনিয়ার একটি পাহাড়ে ভিডিও চিত্র ধারণ করে মেরিন ড্রাইভ দিয়ে হিমছড়ির নীলিমা রিসোর্টে ফেরার সময় এ ঘটনা ঘটে।
এ ঘটনায় গত ৫ আগস্ট মামলা দায়ের করেন সিনহার বড় বোন শারমিন শাহরিয়ার ফেরদৌস। এতে ৯ জনকে আসামি করা হয়।

মামলার আসামি পুলিশের ৭ সদস্য আদালতে আত্মসমর্পণ করেন। পরে তাদেরকে বরখাস্ত করা হয়। সিনহা হত্যার পর পুলিশের করা মামলার তিন সাক্ষীকে গ্রেফতার করে মামলার তদন্ত সংস্থা র‌্যাব। এছাড়া হত্যায় জড়িত থাকার অভিযোগে এপিবিএন এর ৩ সদস্যকে গ্রেফতার করা হয়।

সূত্র: বাসস

এই সংবাদটি পড়া হয়েছে ২৮ বার

Share Button

Calendar

September 2020
S M T W T F S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930