শিরোনামঃ-


» সেই মিজানের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর

প্রকাশিত: ২৪. অক্টোবর. ২০১৯ | বৃহস্পতিবার


মোঃ আব্দুল কাইয়ুম ,মৌলভীবাজার:
আলোচিত ক্যাসিনো ব্যবসায়ি রাজধানীর মোহাম্মদপুরের ৩২নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান মিজানের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় দায়েরকৃত অস্ত্র মামলায় মৌলভীবাজার আদালতে হাজির করা হলে পুলিশ ৭ দিনের রিমান্ড চাইলে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকাল সাড়ে ১১ টায় অস্ত্র আইনে দায়ের করা মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন মৌলভীবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আব্দুল্লাহ সালেহ। মৌলভীবাজার জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর এডভোকেট এস এম আজাদুর রহমান আজাদ জানান রাষ্ট্র পক্ষের আবেদন শেষে বিজ্ঞ আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষে আসামীর কাছ থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে বলে তিনি মনে করেন।

ক্যাসিনো ব্যবসায়ি মিজানকে মঙ্গলবার ২২ অক্টোবর আদালতে হাজির করে ওই মামলায় জামিন চাইলে তাকে গ্রেপ্তার (শোন এরেষ্ট) দেখিয়ে মৌলভীবাজার জেলা কারাগারে পাঠানো হয়।
গত শুক্রবার ১১ অক্টোবর সকালে র‌্যাবের একটি বিশেষ টিম মৌলভীবাজারের শ্রীমঙ্গলে গুহ রোডের হামিদা আবাসিক গেস্ট হাউজের সামনে থেকে তাকে আটক করে। এসময় র‌্যাব জানায় তিনি ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন।

উল্লেখ্য গত ১২ অক্টোবর শনিবার সকালে র‌্যাবের ওয়ারেন্ট অফিসার আব্দুল জব্বার বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় অস্ত্র আইনে মিজানের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলা নং ১৫, তারিখ ১২/১০/২০১৯।

এই সংবাদটি পড়া হয়েছে ২৮১ বার

Share Button