» সড়কে ভাড়া বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ০৫. সেপ্টেম্বর. ২০১৯ | বৃহস্পতিবার


মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার:
মৌলভীবাজার শহরের সাইফুর রহমান সড়কসহ আশপাশের আঞ্চলিক বিভিন্ন সড়কে সিএনজি চালিত অটোরিকশা চালকদের নৈরাজ্য ও বাড়তি ভাড়া আদায়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পিতবার (৫ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে শহরের কুসুমভাগ এলাকায় এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। শেখ বোরহান উদ্দিন (রহঃ) ইসলামী সোসাইটি আয়োজিত ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি চলাকালে সংগঠনের চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব তার বক্তব্যে বলেন, ভাড়া দ্বিগুন করার কারণে প্রতি দিনই জীবনের তাগিদে এসব সড়ক দিয়ে চলাচলকারী সাধারণ মানুষ ও বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা পরেছেন ভোগান্তির মধ্যে। প্রশাসন সিএনজিতে ৩ জন যাত্রীর বেশি নেওয়া যাবে না এমন সিদ্ধান্তের অজুহাতে তারা ভাড়া বেশি আদায় করছে। দুঃখজনক হলো এই সিদ্ধান্তের দায় বহন করতে হচ্ছে শিক্ষার্থী ও সাধারণ মানুষকে।
তিনি বলেন, এই বাড়তি ভাড়া আদায়ের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং সংশ্লিষ্টদের অবিলম্বে সিদ্ধান্ত পূর্ণবিবেচনা করার আহবান জানাচ্ছি।


সংগঠনের দপ্তর সচিব সিরাজুল হাসান এর সঞ্চালনায় বক্তব্য রাখেন মোঃ সোহান হুসাইন হেলাল, মোঃ সাইফুর রহমান চৌধুরী, রোটাঃ দুলাল হোসেন জুমান, সাব্বির আহমদ তপু, এম জুনেদ আহমদ, সাইদুল ইসলাম রিমন, মোহন দেব, গোবিন্দ দেব মিত্র, মাহবুবুর রহমান খাঁন অপু, মোছাঃ রেহনুমা আক্তার, এসএম গোলাম কিবরিয়া, আশরাফ চৌধুরী সাব্বির, মোঃ মুনাঈদ আহমেদ মুন্না, রনি আহমেদ, রিমন আহমদ, মোঃ রাহিন,সাহান আহমেদ, সাকিব আহমেদ রাফি, রেজাউল আহমেদ, আল-আমিন আহমদ সাহান, ফয়সল আহমেদ, মাহফুজ খাঁন, মারুফ আহমদ ও নাহিদ আহমদ প্রমুখ। মানববন্ধন শেষে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ১২১ বার

Share Button

Calendar

September 2019
S M T W T F S
« Aug    
1234567
891011121314
15161718192021
22232425262728
2930