» হানিফ তার কর্মের মাধ্যমে জনগণের হৃদয়ে বেঁচে থাকবেন: মানিক

প্রকাশিত: ২৯. নভেম্বর. ২০১৯ | শুক্রবার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার :

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি ( সাবেক ভারপ্রাপ্ত মেয়র ) ও ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোহাম্মদ হাসিবুর রহমান মানিক বলেছেন, একজন সফল রাজনীতিক হিসেবে মোহাম্মদ হানিফ তার কর্মের মাধ্যমে জনগণের হৃদয়ে চিরদিন বেঁচে থাকবেন।

বৃহস্পতিবার মোহাম্মদ হানিফের ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মানিক শ্রদ্ধা জানানোসহ এক বাণীতে তিনি এ কথা বলেন।

অবিভ্ক্ত ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এবং ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ হানিফের ১৩তম মৃত্যুবার্ষিকীতে মানিক আজ সকালে আজিমপুর কবরস্থানে তার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানান।

তিনি বলেন, মোহাম্মদ হানিফ ছিলেন স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর ও অত্যন্ত স্নেহভাজন। তিনি ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের একনিষ্ঠ অনুসারী। বঙ্গবন্ধুর হাত ধরে তিনি রাজনীতি শুরু করেন।

বঙ্গবন্ধুর আদর্শে অবিচল থেকে বাংলাদেশ আওয়ামী লীগের একজন সংগ্রামী নেতা হিসেবে তিনি আমৃত্যু জনগণের কল্যাণে কাজ করে গেছেন। বাংলাদেশের মুক্তিসংগ্রাম ও মুক্তিযুদ্ধসহ বাঙালির প্রতিটি আন্দোলন-সংগ্রামে মোহাম্মদ হানিফ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

মানিক বলেন, মোহাম্মদ হানিফ ছিলেন একজন সৎ ও ন্যায়নিষ্ঠ রাজনীতিবিদ। কোনো ধরনের প্রলোভন তাকে কখনও আদর্শ থেকে বিচ্যুত করতে পারেনি। একাগ্রতা, আন্তরিকতা ও বলিষ্ঠ নেতৃত্বের গুণে রাজনৈতিক জীবনের প্রতিটি পদে তিনি ছিলেন অত্যন্ত সফল।

তিনি মোহাম্মদ হানিফের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১১০ বার

Share Button

Calendar

December 2019
S M T W T F S
« Nov    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031