» হাসন রাজাকে নিয়ে নতুন ডান্স মিউজিক্যাল

প্রকাশিত: ০৪. ডিসেম্বর. ২০১৮ | মঙ্গলবার

মরমী কবি হাসন রাজার মৃত্যুশতবার্ষিকীকে সামনে রেখে ট্রিপল এ কমিউনিকেশন্স হাসন রাজাকে বিশ্বব্যাপী নতুন করে তুলে ধরার এক ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছে। হাসন রাজার জীবন-দর্শনের ওপর ভিত্তি করে রচিত হয়েছে মাল্টিমিডিয়া ডান্স মিউজিকাল উদাসী দেওয়ান হাসন রাজা।
আগামী ৬ ডিসেম্বর ২০১৮ বৃহস্পতিবার হাসন রাজার ৯৭ তম প্রয়ান দিবস। এ উপলক্ষ্যে ঐদিন সন্ধ্যায় চিটাগাং ক্লাবে অনুষ্ঠিত হবে এর প্রথম শো। পর্যায়ক্রমে এটি উপস্থাপিত হবে বিশ্বের বিভিন্ন দেশের উল্লেখযোগ্য শহরসমূহে।
বিষয়টি নানা শহরে বসবাসরত হাসন রাজা ভক্তদের জানানোর জন্যে আয়োজন করা হয়েছে সাংবাদিক সম্মেলনের।
২ ডিসেম্বর রোববার দুপুর ১২ টায় জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে হল উপচে-পড়া সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে হাসন রাজার ভাষ্যকার প্রখ্যাত কবি সৈয়দ আল ফারুক, ডান্স মিউজিক্যালের প্রধান আকর্ষণ জনপ্রিয় সঙ্গীতশিল্পী নাহিদ নাজিয়া এবং বিশিষ্ট কোরিওগ্রাফার ও ডান্সডিরেক্টর সুকল্যাণ ভট্টাচার্য এ কথাগুলো বলেন।
উদ্যোক্তা ও পারফর্মাররা ঢাকা-কলকাতা-লন্ডন-টরেন্টো ৪ শহরের ১৬ জন সৃষ্টিশীল মানুষের ২ বছরের পরিশ্রমের ফসল উদাসী দেওয়ান হাসন রাজাকে বিশ্বব্যাপী প্রচার, প্রসার ও মঞ্চায়নে সহযোগিতা করার জন্যে সাংবাদিক, স্পন্সর ও দেশী-বিদেশী-প্রবাসী হাসন রাজা ভক্তদের প্রতি আহবান জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ১২২ বার

Share Button

Calendar

February 2019
S M T W T F S
« Jan    
 12
3456789
10111213141516
17181920212223
2425262728