ছাত্রলীগের মানবিক কর্মকান্ডগুলো নির্বাচন কেন্দ্রিক নয়; গোলাম রাব্বানী

প্রকাশিত: ১২:৫৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০১৮

ছাত্রলীগের মানবিক কর্মকান্ডগুলো নির্বাচন কেন্দ্রিক নয়; গোলাম রাব্বানী

সাদ্দাম হোসেন

সাম্প্রতিক সময়ে বাংলাদেশ ছাত্রলীগ যে মানবিক ও জনকল্যাণমূলক কর্মকান্ডগুলো চালাচ্ছে তা আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন কেন্দ্রিক নয়। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে মানবিক সংগঠনরূপে ছাত্রলীগকে দেখতে চেয়েছেন সে মানবিক সংগঠন হিসেবে ছাত্রলীগ গড়ে তোলার জন্যই এসব জনকল্যাণমূলক কর্মকান্ডগুলো চালানো হচ্ছে। নির্বাচন পরবর্তী সময়েও ছাত্রলীগের এ জনকল্যাণমূলক কর্মকান্ডগুলো চলবে।

বৃহস্পতিবার (১৩ই সেপ্টেম্বর) সন্ধ্যায় রেডটাইমসকে দেয়া এক সাক্ষাতকারে এসব কথা বলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদেরর সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

এসময় তিনি আরো বলেন, বর্তমান ছাত্রলীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছাত্রলীগ। জননেত্রী এবার নিজে ছাত্রলীগের কমিটি করে দিয়েছেন। তাই এ কমিটির লক্ষ্য জননেত্রী শেখ হাসিনার স্বপ্নকে বাস্তবায়ন করা। তার স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য যা যা করা দরকার তার সব কিছুই করবে এ ছাত্রলীগ।

এসময় তাকে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, ঢাকা মহানগর ছাত্রলীগ এবং ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের উল্লেখযোগ্য মানবিক কর্মকান্ডগুলো সম্পর্কে অবহিত করা হলে তিনি বলেন, ছাত্রলীগের এজাতীয় কর্মকান্ডগুলো সাধারণ মানুষকে জনকল্যাণমূলক কাজে সম্পৃক্ত হতে উদ্বুদ্ধ করবে। তিনি এজাতীয় কর্মকান্ডে দেশের সকল ইউনিটের ছাত্রলীগ নেতাকর্মীকে সক্রিয়ভাবে অংশগ্রহণের আহ্বান জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

March 2024
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31