ফুলেল শ্রদ্ধায় মাটি ও মানুষের নেতা সৈয়দ মহসিন আলীকে স্মরণ

প্রকাশিত: ৭:০০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২০

ফুলেল শ্রদ্ধায় মাটি ও মানুষের নেতা সৈয়দ মহসিন আলীকে স্মরণ

স্টাফ রিপোর্টার:
ফুলের শ্রদ্ধা আর হৃদয় নিঙরানো ভালবাসায় মাটি ও মানুষের নেতা প্রয়াত সাবেক সমাজকল্যাণ মন্ত্রী, বীর মুক্তিযুদ্ধা ও মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি সৈয়দ মহসিন আলীর ৫ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

সোমবার (১৪ সেপ্টেম্বর) প্রয়াত এ নেতার ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সৈয়দ মহসীন আলী ফাউন্ডেশন ও পারিবারিক এবং দলীয়ভাবে নানা কর্মসূচী পালিত হয়। দূপুর সাড়ে ১২ টার দিকে সৈয়দ শাহ মোস্তফা (র:) এর মাজার প্রাঙ্গণে সৈয়দ মহসীন আলীর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সৈয়দ মহসীন আলী ফাইন্ডেশন, পরিবারে সদস্য, জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় দরগাহ মসজিদে তার রুহের মাগফিরাত কামনায় কুরআন খতম,মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। বাদ জোহর মিলাদ মাহফিল শেষে গরীব ও এতিমদের মধ্যে শিরনী বিতরণ করা হয়।

এ বছর মৌলভীবাজার শহরের বেরীপাড়স্থ দর্জীমহলের বাড়িতে কোভিড-১৯ এর কারনে কোন অনুষ্ঠানের আয়োজন করা হয়নি। সব কর্মসূচীই পালিত হবে সৈয়দ শাহ মোস্তফা (র:) মাজার প্রাঙ্গণে।

এছাড়া মঙ্গলবার ১৫ সেপ্টেম্বর তাঁর কর্মময় জীবন নিয়ে র্ভাচুয়াল আলোচনা হবে। সেখানে আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন তাঁর মেঝো মেয়ে ও সৈয়দ মহসীন আলী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সৈয়দা সানজিদা শারমিন।

উল্লেখ্য সৈয়দ মহসীন আলী মৌলভীবাজার-৩ আসনে সংসদ সদস্য এবং মৌলভীবাজার পৌরসভায় পরপর ৩ বার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি সমাজকল্যাণ মন্ত্রীর দায়িত্ব পালন করেন। ২০১৫ সালের ১৪ সেপ্টেম্বর সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

March 2024
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31