শ্রীমঙ্গল প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

প্রকাশিত: ৯:০৮ অপরাহ্ণ, মে ২৩, ২০১৮

শ্রীমঙ্গল প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

মোঃ আব্দুল কাইয়ুম
পর্যটন শহর শ্রীমঙ্গল প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। বুধবার ২৩ মে শ্রীমঙ্গল শহরের গ্র্যান্ড তাজ রেষ্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে গণমাধ্যমকর্মী, ব্যবসায়ী, জনপ্রতিনিধি ও প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের উপস্থিতিতে এই ইফতার মাহফিল সম্পন্ন হয়।

ইফতার মাহফিলের পূর্বে শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মানবজমিন প্রতিনিধি এম ইদ্রিস আলীর সঞ্চালনায় এবং প্রেসক্লাব সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ,  জাতীয় সংসদের সাবেক চীফ হুইপ  উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন , মৌলভীবাজার ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এম,এ মতিন , মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোঃ আনোয়ারুল হক, শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান, রনধীর কুমার দেব, শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মহসীন মিয়া (মধু) , উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোবাশশেরুল ইসলাম, কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহমুদুল হক, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম প্রমুখ।

আলোচনা সভা শেষে উপজাতীয় নৃতাত্তিক জনগোষ্টির উপর গবেষনা মূলক ডক্টরট ডিগ্রি অর্জন করায় জাতীয় সংসদের সাবেক চীফ হুইপ ও শ্রীমঙ্গল-কমলগঞ্জ আসনের সংসদ সদস্য  উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপি কে শ্রীমঙ্গল প্রেসক্লাবের পক্ষথেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। মাদকের বিরুদ্ধে অভিযানে বিশেষ অবদানের জন্য কমান্ডার ,সিপিসি-২ র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার ও শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম কে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।
ইফতারের পূর্বে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

April 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930