» ছড়াসাহিত্য নিয়ে জোয়ার সৃষ্টি করেছেন শাহাদত বখ্ত শাহেদ

প্রকাশিত: ১৪. জানুয়ারি. ২০২০ | মঙ্গলবার

ছড়াকার শাহাদত বখ্ত শাহেদ নতুনত্বের সন্ধানে সদা উন্মুখ । লেখালেখি, ছোটকাগজ সম্পাদনা কিংবা সাংগঠনিক কর্মকান্ডে তিনি সেই স্বাক্ষর রেখে চলেছেন। ছড়াসাহিত্য নিয়ে তাঁর কর্মচাঞ্চল্য জোয়ার সৃষ্টি করেছে। শক্তিমান এই ছড়াকারের জন্মদিন উপলক্ষ্যে ১২ জানুয়ারি ২০২০ রোববার সন্ধ্যায় সিলেট শহরের জিন্দাবাজারস্থ ফরিদ প্লাজার ৫ম তলায় এক আনন্দ আড্ডায় বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন ।

সাহিত্যকর্মীবৃন্দ, সিলেটের আয়োজনে, ছড়াকার রানাকুমার সিংহের পরিচালনায় ও কবি-সম্পাদক পুলিন রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার প্রধান সম্পাদক আজিজ আহমদ সেলিম এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট কবি-সংগঠক এ কে শেরাম,বিশিষ্ট কবি-সংগঠক এনায়েত হাসান মানিক ও বিশিষ্ট ছড়াকার অজিত রায় ভজন। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কবি সুমন বনিক।
নিবেদিত লেখাপাঠ ও আলোচনায় অংশ নেন রসময় ভট্টাচার্য্য, হিমাংশু রন্জন দাস, এখলাসুর রাহমান, ইমতিয়াজ সুলতান ইমরান, পরিতোষ বাবলু, বাবুল আহমদ, ধ্রুব গৌতম, নিরন্জন চন্দ্র চন্দ, আতাউর রহমান বঙ্গী, জসীম আল ফাহিম, সঞ্জয় কর, এম আলী হোসাইন, আলাউদ্দিন তালুকদার, নাসির উদ্দিন, জসিম উদ্দিন, মো. রাফুল আহমদ রাহিম প্রমুখ ছড়াকার ও কবিবৃন্দ।
ছড়াকার শাহাদত বখ্ত শাহেদের পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন শামীমা আহমেদ, সানজানা মাহজাবিন, তাহসিন তাহিয়া ও সামিন ইয়াসার বখ্ত।

অনুষ্ঠানে শাহাদত বখ্ত শাহেদের লেখা ও সুরে গান পরিবেশন করেন শিল্পী শিবু। তবলায় ছিলেন ময়না মোহন। ছড়াকার শাহাদত বখ্ত শাহেদকে বিভিন্ন ব্যক্তিবর্গ ফুলেল অভ্যর্থনা জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ৪১২ বার

Share Button

Calendar

October 2020
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031