2018 July 4

ম্যাচের প্রথম সকালেই গুটিয়ে গেল বাংলাদেশ

ম্যাচের প্রথম সকালেই গুটিয়ে গেল বাংলাদেশ

ম্যাচের প্রথম সকালেই গুটিয়ে গেল বাংলাদেশ । লাঞ্চের আগেই ফুরিয়ে গেল তার জারিজুরি । বাংলাদেশ এই অ্যান্টিগা টেস্টের প্রথম সকালে টস হেরে অলআউট হয়েছে ৪৩ রানে। টেস্টে নিজেদের আগের সর্বনিম্ন বিস্তারিত »

মারাত্মক স্বাস্থ্য ঝুঁকিতে বাংলাদেশ ও জনগণের ঔষধ নির্ভরতা

মারাত্মক স্বাস্থ্য ঝুঁকিতে বাংলাদেশ ও জনগণের ঔষধ নির্ভরতা

রমিজ উদ্দিন লেখাটা ঔষধ দিয়েই শুরু করি। দিন দিন ঔষধের চাহিদা বাড়ছে প্রকটভাবে। প্রত্যেক পরিবারের প্রতিটি সদস্য ঔষধ সেবন করছে। একদম যে খাচ্ছে না, সেও একটি গ্যাষ্ট্রিকের ঔষধ খায়। ছোট বিস্তারিত »

সাভারে মুক্তিযোদ্ধাদের মাঝে ভাতা বহি বিতরণ

সাভারে মুক্তিযোদ্ধাদের মাঝে ভাতা বহি বিতরণ

সাদ্দাম হোসেন সাভার উপজেলায় বসবাসকারী মুক্তিযোদ্ধা ও মৃত মুক্তিযোদ্ধাদের স্বজনদের মাঝে সম্মানী ভাতা পরিশোধের বই বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৩রা জুন) সাভার উপজেলা প্রশাসন এবং উপজেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে এ বিস্তারিত »

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজাককে জামিন দেয়া হয়েছে

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজাককে জামিন দেয়া হয়েছে

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজাককে জামিন দেয়া হয়েছে আজ। এদিকে তিনি তার বিরুদ্ধে আনা দুর্নীতির অভিযোগ অস্বীকার করেছেন। খবর সিনহুয়ার। বিশ্বাস ভঙ্গের পাশাপাশি নাজিবের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার করে এসআরসি ইন্টারন্যাশনাল বিস্তারিত »

মনু-ধলাই খনন ও স্থায়ী বাঁধ  প্রকল্প গ্রহনের দাবিতে অবস্থান কর্মসূচি

মনু-ধলাই খনন ও স্থায়ী বাঁধ প্রকল্প গ্রহনের দাবিতে অবস্থান কর্মসূচি

মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার: মনু বাঁচাও, ধলাই বাঁচাও, বাঁচাও পরিবেশ এই শ্লোগানকে ধারণ করে মৌলভীবাজারে মনু ও ধলাই নদী খনন এবং স্থায়ী বাঁধ নির্মাণ প্রকল্প গ্রহনের দাবিতে মৌলভীবাজারে সর্ববৃহত অবস্থান বিস্তারিত »

কলম্বিয়াকে  হারিয়ে বিশ্বকাপের শেষ আটে উঠেছে ইংল্যান্ড

কলম্বিয়াকে হারিয়ে বিশ্বকাপের শেষ আটে উঠেছে ইংল্যান্ড

কলম্বিয়াকে ভাগ্য পরীক্ষায় হারিয়ে বিশ্বকাপের শেষ আটে উঠেছে ইংল্যান্ড। দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে হ্যারি কেইনের গোলে এগিয়ে গিয়েছিল তারা। যোগ করা সময়ে দুর্দান্ত হেডে সমতা ফেরান ইয়েরি মিনা। অতিরিক্ত সময়েও ম্যাচে বিস্তারিত »

সরকার কি খুব নাজুক বোধ করছে

সরকার কি খুব নাজুক বোধ করছে

ফাহমিদুল হক আমি শাহবাগে, অপরাজেয় বাংলায়, রাজু ভাস্কর্যে, প্রেসক্লাবে বা অন্য অনেক জায়গায় অনেক মানববন্ধন, অনেক প্রতিবাদ সমাবেশে অংশ নিয়েছি। কিন্তু কখনোই পুলিশকে এরকম অ্যাগ্রেসিভ দেখিনি। আমার অংশ নেয়া সমাবেশগুলো বিস্তারিত »

টালিউডের সেরা সুন্দরীদের  একজন নুসরাত

টালিউডের সেরা সুন্দরীদের একজন নুসরাত

টালিউডের সেরা সুন্দরীদের মধ্যে একজন নুসরাত জাহান । প্লাস্টিক সার্জারি করে ধরা খেয়েছেন তিনি । সারাক্ষণ লাইমলাইট, ক্যামেরা, সোশ্যাল মিডিয়ায় থেকে একটু এদিক-ওদিক হলেও চোখে পড়াটাই স্বাভাবিক। পুরনো ছবির সঙ্গে বিস্তারিত »