» মৌলভীবাজারে ধর্মঘটে বিএনপির ঝটিকা অবস্থান

প্রকাশিত: ১৩. ফেব্রুয়ারি. ২০১৮ | মঙ্গলবার

মোঃ আব্দুল কাইয়ুম,মৌলভীবাজার প্রতিনিধি: জিয়া অরফানেজ ট্রাষ্ট দূর্নীতির মামলার রায়ে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে আটক ও তার মুক্তির দাবিতে মৌলভীবাজারে পুলিশের কঠোর নজরদারী,ধরপাকড় আর বাঁধার মুখে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে অবস্থান ধর্মঘট পালন করেছে মৌলভীবাজার জেলা বিএনপি।
মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১ থেকে ১২টা পর্যন্ত শহরের সমশেরনগর সড়কে আধাঘন্টার ঝটিকা অবস্থান ধর্মঘট কর্মসূচী পালন করেছে কোন্দলে জর্জরিত জেলা বিএনপির নেতাকর্মীরা। জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান মিজানের নেতৃত্বে অবস্থান ধর্মঘট শুরু হলে ১২টার দিকে পুলিশ আসলে নেতাকর্মীরা পুলিশের হয়রানীর ভয়ে অবস্থান ধর্মঘট কর্মসূচী তাৎক্ষণিক সমাপ্ত করে স্থান ত্যাগ করে চলে যান।
অবস্থান কর্মসূচীতে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সদস্য, কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-সাধারন সম্পাদক ও সাবেক ইউ পি চেয়ারম্যান মোশারফ হোসেন বাদশা, জেলা তাঁতী দলের আহবায়ক আব্দুর রকিব সাবু, জেলা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক মুহিতুর রহমান হেলাল, জেলা যুবদল নেতা আব্দুল ওয়াহিদ, পৌর কাউন্সিলার বায়েস আহমেদ, সদর উপজেলা যুবদলের সাবেক আহবায়ক শেখ শামীম জাফর, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আহাদ মিয়া, জেলা জিয়া মঞ্চের আহবায়ক মুহাইমিন কবির, কলেজ ছাত্রদলের আহবায়ক রুবেল মিয়া প্রমুখ।
এদিকে জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ নাসের রহমানের নেতৃত্বাধিন গ্রুপের আজকের অবস্থান ধর্মঘটের কোন কর্মসূচী পালন করতে দেখা যায়নি রাজপথে। বিষয়টি নিশ্চিত করে পৌর বিএনপি নেতা মনোয়ার আহমদ রহমান জানান, গতকাল আমাদের মানবন্ধন কর্মসূচীতে পুলিশ বিনা উস্কানীতে ব্যাপক লাটিচার্জ করে ধাওয়া দিয়ে আমাদের শান্তিপূর্ণ কর্মসূচীকে পন্ড করে দেয় এবং সেখান থেকে জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি হেলাল তরফদারকে আটক করে নিয়ে যায়।

এই সংবাদটি পড়া হয়েছে ২০৪ বার

Share Button