» সিলেটে দক্ষিণ সুরমায় সংঘর্ষে স্বেচ্ছাসেবক লীগ ও যুবলীগের নেতা নিহত-২

প্রকাশিত: ০৬. মার্চ. ২০১৮ | মঙ্গলবার

সিলেট নগরীর দক্ষিণ সুরমায় অটোরিক্সার ভাড়া নিয়ে কথা কাটাকাটি জের ধরে সংঘর্ষের  ২ জন নিহত হয়েছেন । এতে আহত হয়েছেন আরো ১৭ জন।এতে স্বেচ্ছাসেবক লীগ ও যুবলীগের দুই নেতা নিহত হয়েছেন । নিহতরা হলেন-বরইকান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের একটি ওয়ার্ডের সহ-সভাপতি মাসুক মিয়া (৫০) ও যুবলীগ নেতা বাবুল মিয়া (৩০) ।  আহতদের মধ্যে ১ জনের অবস্হা আশংকাজনক । মঙ্গলবার (৬ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে উভয় পক্ষের সংঘর্ষে বাজারের প্রায় ১০টি দোকানপাট ভাংচুর করা হয় । এসময় গুলি বিনিময়েরও ঘটনা ঘটে ।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল । পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানান তিনি ।

স্থানীয় সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানান, সিএনজি চালিত অটোরিকশার বাড়তি ভাড়া আদায়কে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয় । এসময় আলফু মিয়া পক্ষের  ৮ থেকে ১০ জন লোক আগ্নেয়াস্ত্র হাতে গুলি করতে থাকেন । এতে ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে মারা যান মাসুক ও বাবুল মিয়া । গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন আ’লীগ নেতা গৌছসহ ১৭ জন ।

এদিকে আহতের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, গতকাল সোমবার রাত সাড়ে ৮টায় আওয়ামীলীগ নেতা গৌছ মিয়ার এর সমর্থিত এক ব্যক্তির সাথে সিএনজি চালকের কথাকাটাটি হয় । এর জের ধরে ১০নং রোডে দোকানপাট ভাংচুর ও গুলাগুলির ঘটনা ঘটে । এসময় দুপক্ষের মধ্যে গুলাগুলিরও ঘটনা ঘটে ।এর জের ধরে আজ মঙ্গলবার সকালে আবারো সংঘর্ষের ঘটনা ঘটে ।  গুলিবিদ্ধ অবস্থায় দুজনেক হাসপাতালে স্থানীয়রা নিয়ে গেলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন । অপ্রীতিকর ঘটনা এড়াতে ওই এলাকার অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে ।

এই সংবাদটি পড়া হয়েছে ২৭৭ বার

Share Button