» প্রযোজনায় নেমেছেন পরীমণি

প্রকাশিত: ১০. মার্চ. ২০১৮ | শনিবার

প্রযোজনায় নেমেছেন পরীমণি। তার প্রযোজনায় নির্মিতব্য চলচ্চিত্রটির নাম ‘ক্ষত’।

৯ ফেব্রুয়ারি, শুক্রবার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ‘সোনার তরী মাল্টিমিডিয়া’র উদ্বোধন ও মোড়ক উন্মোচন অনুষ্ঠানে এমন তথ্য জানান পরীমণি।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান পরীমণি নিজেই। তিনি জানান, ক্ষত ছবির নামকরণ করেছেন নিজেই। এতে তার সঙ্গে দেখা যাবে চিত্রনায়ক জায়েদ খানকে।

সোনার তরী থেকে প্রথম ছবি নির্মিত হচ্ছে নির্মাতা শামীম আহমেদ রনির হাত ধরে। এর চিত্রনাট্য করেছেন আবদুল্লাহ জহির বাবু। ছবির শুটিংয়ের জন্য জায়েদ খানের চুল কাটা হয়েছে বিশেষ স্টাইলে।

ইতিপূর্বে ‘মহুয়া সুন্দরী’ নামের একটি চলচ্চিত্রের প্রযোজনায় সহযোগী হিসেবে কাজ করেছেন পরীমণি। তবে ক্ষত দিয়েই প্রযোজক হিসেবে অভিষেক হতে যাচ্ছে তার।

 

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ৭ নম্বর ফ্লোরে শুক্রবার বিকাল ৪টায় অনুষ্ঠিত হয় সোনার তরীর মোড়ক উন্মোচন অনুষ্ঠান। এতে অভিনেত্রী ও প্রযোজক পরীমণি তার প্রযোজনার সিনেমাটি সম্পর্কে বলেন, ‘চলমান ধারার বাইরে ক্ষত সিনেমাটি নির্মিত হচ্ছে। দর্শকদের ভিন্ন ঘরানার চলচ্চিত্র উপহার দিতে আমি ও জায়েদ খান জুটি বেঁধেছি এ চলচ্চিত্রে।’

‘সোনার তরী সত্যি সত্যিই ভাসাতে চাই। তবে চিরচেনা স্রোতে নয়, চেষ্টা করছি, নতুন কিছু উপহার দিতে। একজন অভিনেত্রী হিসেবে চলচ্চিত্রের প্রতি আমার কিছু দায়বদ্ধতা অবশ্যই রয়েছে। সেই দায়বদ্ধতা থেকেই চলচ্চিত্রে ভালো কিছু করার শপথ নিয়েছি।’

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন হৃদি ও দেবাশীষ বিশ্বাস। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য (এমপি) নজরুল ইসলাম বাবু, চলচ্চিত্র পরিচালক মুশফিকুর রহমান গুলজার, অভিনেতা মিশা সওদাগর, প্রযোজক খোরসেদ আলম খসরু, অভিনেতা ডি এ তায়েব, নির্মাতা দীপংকর দীপনসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেক।

অনুষ্ঠানের শেষের দিকে কেক কাটা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ১৩৩ বার

Share Button