» খুলনায় সিটি নির্বাচন সুষ্ঠু হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত: ১৫. মে. ২০১৮ | মঙ্গলবার

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, খুলনায় সিটি করপোরেশন নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে। অহেতুক অভিযোগ করা বিএনপির পুরনো অভ্যাস।  মঙ্গলবার বিকালে শিয়ালকোলে নির্মাণাধীন শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও ৫শ’ শয্যা বিশিস্ট হাসপাতালের নির্মাণ কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেছেন।
খুলনা সিটি কর্পোরেশনের নির্বাচন নিয়ে বিএনপির অভিযোগ প্রসঙ্গে নাসিম বলেন, খুলনার সিটি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তি পূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। কিন্তু বিএনপি নেতারা অহেতুক সেই নির্বাচন নিয়ে মিথ্যাচার করছে। অহেতকু অভিযোগ করা বিএনপির পুরনো অভ্যাস।
জঙ্গি দমন এবং উন্নয়নের স্বার্থে আবারও শেখ হাসিনাকে ভোট দেয়ার আহবান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, দেশের আর্থ-সামাজিক উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। জঙ্গি দমন এবং আর্থ-সামাজিক উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্ব ইতিহাসের বিরল ঘটনা। উন্নয়ন এবং ভালবাসা দিয়ে মানুষের মন জয় করে আগামীতেও শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার গঠন করবে।
তিনি বলেন, প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে এক দিকে মহাকাশে বাংলাদেশ স্থান করে নিয়েছে, অপর দিকে দেশের তৃণমূল মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে।
এ সময়ে স্বাস্থ্যমন্ত্রী নির্মাণাধীন শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালের নির্মাণ কাজ নির্ধারিত সময়ের মধ্যে শেষ করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দেন।
এর আগে তিনি কাজীপুরের স্বাধীনতা স্কয়ার নির্মাণ কাজ পরিদর্শন, একটি বাড়ি একটি খামার প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন ঢেকুরিয়া-রতনকান্দি জেসি রোড প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন, ৪শ’৬৫ কোটি টাকা ব্যয়ে পানি উন্নয়ন বিভাগের বাস্তবায়নাধীন নদী তীর সংরক্ষণ প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন করেন।
এছাড়াও কাজীপুরে নির্মাণাধীন মেডিকেল এ্যাসিটেন্ট ট্রেনিং স্কুল এফডব্লিউভিটিআই প্রকল্প, ও শেখ হাসিনা নার্সিং কলেজের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন।
এ সময় মন্ত্রীর সঙ্গে জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, পানি উন্নয়ন বোর্ডের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সৈয়দ হাসান ইমাম, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে তত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল হামিদ, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আজিম, এইচইডির নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৭ বার

Share Button