বিয়ে করেছেন বাপ্পা – তানিয়া ?

প্রকাশিত: ১:২১ অপরাহ্ণ, মে ২২, ২০১৮

বিয়ে করেছেন বাপ্পা – তানিয়া ?

জান্নাতুল ফেরদৌস

এমন গুঞ্জন বাতাসে চাউর হয়েছে।বিয়ে করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার এবং মডেল ও অভিনেত্রী তানিয়া হোসেন ? প্রশ্নটা আরো গভীর হল তানিয়ার ফেসবুকের একটি পোস্টে । তানিয়ার ফেসবুক অ্যাকাউন্টে দেওয়া ওই পোস্টে দেখা যায় তার অনামিকা আঙুলে একটু হীরের আংটি পরানো, যার ক্যাপশনে তিনি লিখেছেন ‘হোল্ডিং ইজ বিলিভিং’।

শোনা যাচ্ছে গোপনে অ্যানগেজমেন্টও সেরে ফেলেছেন এ দুই তারকা। খুব শিগগিরই বিয়ের পরিকল্পনা রয়েছে তাদের। যদি এ পরিকল্পনা সত্যিই বাস্তবায়ন হয়, তবে দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে হবে। ২০০৮ সালে মডেল ও অভিনেত্রী মেহরুবা মাহনূর চাঁদনীকে ভালোবেসে বিয়ে করেছিলেন বাপ্পা মজুমদার। বেশ কয়েক বছর ধরেই তাদের সম্পর্কের টানাপোড়েন চলছিল। দুজন আলাদাও থাকছিলেন অনেক দিন যাবত। সামাজিক যোগাযোগমাধ্যমে চাঁদনীর বিভিন্ন পোস্টে তাদের দাম্পত্যের অস্থিরতা প্রকাশও পেয়েছে নানা সময়ে, তবে এসব বিষয়ে বাপ্পা বরাবরই নীরব থেকেছেন।

এদিকে ২০০৯ সালে চলচ্চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাসকে ভালোবেসেই বিয়ে করেছিলেন তানিয়া। বছর পার হওয়ার আগেই সে বিয়ে ভেঙে যায়। এরপর কিছুদিন একজন জনপ্রিয় ব্যান্ড তারকার সঙ্গে তানিয়ার প্রেমের গুঞ্জন বাতাসে ভাসছিল।

তানিয়া হোসেনের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানতে চান, কী ব্যাপারে ফোন করা হয়েছে। বিয়ের প্রসঙ্গটি নিশ্চিত হতে চাইলে তিনি অ্যাম্বাসিতে ব্যস্ত আছেন জানান এবং কিছুক্ষণ পরে যোগাযোগ করার কথা বলে ফোন কেটে দেন। ঘণ্টা খানিক পর তাকে আবার ফোন করা হলে, তিনি আর ফোন ধরেননি। একই বিষয়ে জানতে ফোন করা হয় বাপ্পা মজুমদারকেও। তিনিও প্রথমে ফোন ধরেননি, পরবর্তী সময়ে মেসেজ পাঠানো হলে, ফোনটি কেটে দেন।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক বাপ্পা ও তানিয়ার ঘনিষ্ঠ সূত্র থেকে বিষয়টি নিশ্চিত হওয়া যায়, খুব শিগগিরই গাটছড়া বাঁধতে যাচ্ছেন দুই অঙ্গনের এই দুই তারকা জুটি।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

March 2024
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31