» চিত্রনায়িকা পরীমনি হাসপাতালে ভর্তি

প্রকাশিত: ২৪. জুন. ২০১৮ | রবিবার

চিত্রনায়িকা পরীমনিকে আবারও হাসপাতালে ভর্তি হতে হলো। ২২ জুন শুক্রবার রাতে তাকে নগরীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভর্তির সময় তার শরীরে ১০৪ ডিগ্রি জ্বর ছিল।

অ্যাপোলো হাসপাতালে ভর্তির পর রাত দুইটা নাগাদ তিনি তার ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট দিয়ে লিখছেন, ‘আবারও।’ তিনি হাসপাতালের মেডিসিন বিভাগের কনসালট্যান্ট ডা. নিখাত শায়লা আফসারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

হাসপাতালে পরীমনির শরীর থেকে রক্ত সংগ্রহ করা হয়েছে। রক্ত পরীক্ষার রিপোর্ট আজ ২৩ জুন শনিবার পাওয়ার কথা। রিপোর্ট দেখে চিকিৎসক জানাবেন যে এটা তার কী ধরনের জ্বর। এর আগে জ্বর কমার জন্য ওষুধ দেওয়া হয়েছিল পরীকে।

এর আগে ঈদের দিনও হাসপাতালে থাকতে হয়েছে পরীকে। বাসায় থাকাকালীন অসুস্থ বোধ করার পর গত ১৬ জুন সকালে তাকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তখন হাসপাতাল থেকে জানানো হয়েছিল যে, পরীর উদ্বেগ ও উৎকণ্ঠাজনিত সমস্যা ছিল। সেটি মোটেও গুরুতর সমস্যা ছিল না। সে সময় চিকিৎসকদের তত্ত্বাবধানে ২৪ ঘণ্টা ভর্তি ছিলেন পরী।

১৭ জুন বাসায় ফিরে ফেসবুকে একটি পোস্ট দিয়েছিলেন পরী। তিনি লিখেছেন, ‘আল্লাহ, আমি আপনাকে ভালোবাসি। আর আমি জানি, আপনিও আমাকে অনেক ভালোবাসেন।’

চিত্রনায়িকা পরী অভিনিত সর্বশেষ মুক্তি পাওয়া ছবি ‘স্বপ্নজাল’। এর পরিচালক গিয়াসউদ্দিন সেলিম। গত ৬ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পায় চলচ্চিত্রটি।

এই সংবাদটি পড়া হয়েছে ১৮৪ বার

Share Button