» খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে মৌলভীবাজারে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ

প্রকাশিত: ২২. জুলাই. ২০১৮ | রবিবার

মোঃ আব্দুল কাইয়ুম,মৌলভীবাজার : বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা প্রদান ও নিঃশর্ত মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল করেছে জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল। রোববার (২২ জুলাই) দূপুর ১টার দিকে শহরের চৌমুহনা এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়।
জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ও পৌর কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরীর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি শহরের চাঁদনীঘাট ব্রীজ এর সম্মুখ থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে সমশেরনগর সড়কে গিয়ে প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়। বিক্ষোভ মিছিল পরবর্তী প্রতিবাদ সমাবেশে স্বাগত কিশোর দাস চৌধুরীর সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ সভাপতি সাম্মির হাবিব চৌধুরী রবিন এর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসবেক দল নেতা আহমেদ আহাদ, আবু বকর, শহীদ আহমদ, আমিরুল ইসলাম শাহেদ, মিল্লাদ হোসেন, ঝাড়– মিয়া, টিটু দাস, সৈয়দ ময়নু হোসেন, জেলা স্বেচ্ছাসবেক দলের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জসিম উদ্দিন, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সাজ্জাদুর রহমান শাহান, শামসুল ইসলাম প্রমুখ।
সমাপনি বক্তব্যে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও পৌর কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরী বলেন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদাজিয়া কে কারাগারে বন্দি রেখে বাংলাদেশের জনগন কোন নির্বাচন মেনে নিবে না। আমরা সরকারের নিকট দেশনেত্রীর নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসা নিশ্চিত করার জোর দাবী জানাচ্ছি।

এই সংবাদটি পড়া হয়েছে ১০৩ বার

Share Button