অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সপরিবারে করোনায় আক্রান্ত

প্রকাশিত: ১১:৫৬ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২১

অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সপরিবারে করোনায় আক্রান্ত

অগ্রণী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছেন । অগ্রণী ব্যাংকের সূত্রে জানা গেছে , করোনা প্রাদুর্ভাবের শুরু থেকে ছুটে চলেছেন স্বাভাবিক সময়ের মতোই বিরামহীন। নিজেকে কখনও আটকে রাখেননি চার দেয়ালের মাঝে।

বঙ্গবন্ধু কর্ণারের এই নন্দিত উদ্ভাবকের জন্য আজ অগ্রনী ব্যাংক সিলেটে বন্দর বাজার শাখার উদ্যোগে কালেক্টরেট মসজিদে দোয়ার আয়োজন করা হয়। দোয়া মাহফিলে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম ও তাঁর পরিবারের সদস্যদের জন্য জন্য দোয়া করা হয়।

রেডটাইমসের মৌলভীবাজার প্রতিনিধি মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী জানান, মৌলভীবাজারেও আজ
অগ্রণী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম এর
সুস্থতা কামনা দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২জুলাই) বাদ জোহর স্থানীয় সৈয়দ শাহ মোস্তফা (রঃ) জামে মসজিদে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন পেশ ইমাম ও খতিব হাফিজ শামীম আহমদ।

অগ্রণী ব্যাংক লিমিটেড এর এমডি মোহম্মদ শামস্-উল ইসলামের দ্রুত আরোগ্য, সুস্থতা ও দীর্ঘায়ু প্রার্থনা করে দোয়া করা হয়। এছাড়া দেশ বিদেশে অবস্থানরত সকল মুমিন মুসলমানদের জন্য সুস্থতা এবং বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য দোয়া করেন হযরত সৈয়দ শাহ মোস্তফা রঃ মসজিদের পেশ ইমাম ও খতিব হাফিজ শামীম আহমদ।

এতে উপস্থিত ছিলেন আঞ্চলিক কার্যালয়ে উপ-মহাব্যবস্থাপক মোঃ আব্দুল লতিফ, মোস্তফাপুর শাখা ব্যবস্থাপক হামিদূর রহমান, ব্যবস্থাপক ফারুক আহমদ, আবু জাফর মোহাম্মদ আলী, মোঃ মনির হোসেন, মোঃ আব্দুল কাদের এবং সাংবাদিক জিতু তালুকদারসহ অন্যান্য মুসল্লীবৃন্দ উপস্থিত ছিলেন ।

দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন অগ্রণী ব্যাংক লিমিটেড এর আঞ্চলিক কার্যালয়ে উপ-মহাব্যবস্থাপক মোঃ আব্দুল লতিফ।

ছড়িয়ে দিন