অটোরিক্সা-অটোটেম্পু শ্রমিক ফেডারেশন মৌলভীবাজার জেলা কমিটির অনুমোদন

প্রকাশিত: ১:২২ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০১৮

অটোরিক্সা-অটোটেম্পু শ্রমিক ফেডারেশন মৌলভীবাজার জেলা কমিটির অনুমোদন

ষ্টাফ রিপোর্টার:

বাংলাদেশ অটোরিক্সা-অটোটেম্পু শ্রমিক ফেডারেশনের (রেজিনং বি-১৯৯৮) মৌলভীবাজার জেলার ২১ সদস্য বিশিষ্ট নবগঠিত কমিটি অনুমোদন করা হয়েছে। সূত্রে জানা যায়, গত ১৮ এপ্রিল সংগঠনটির দলীয় প্যাডে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আর.এ জামান স্বাক্ষরিত পত্রে নতুন এই কমিটি অনুমোদনের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। কেন্দ্রীয় সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এই পত্রে ঘোষিত কমিটিকে জেলায় চলাচলরত সিএনজি-অটোরিক্সা-অটোটেম্পু শ্রমিকদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয় এবং আইনগত দিক সম্পূর্ণ দেখভালের জন্য বাংলাদেশ অটোরিক্সা-অটোটেম্পু শ্রমিক ফেডারেশনের (রেজিনং বি-১৯৯৮) মৌলভীবাজার জেলার ২১ সদস্য বিশিষ্ট উপ-কমিটি কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক আগামী দুই বছরের জন্য অনুমোদন করা হল।

নতুন অনুমোদন পাওয়া কমিটির সভাপতি হলেন, শ্রমিক নেতা মোঃ শিবলু আহমেদ, কার্যকরী সভাপতি, আলমাছ মিয়া, সহ-সভাপতি জামাল মিয় , শাজাহান খান, মোঃ শাহাবাজ মিয়া, সাধারণ সম্পাদক মোঃ আলিম উদ্দিন (হালিম), যুগ্ন সাধারণ সম্পাদক মোকিত আহম্মেদ, সহ- যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ লুৎফর রহমান, সহ- যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ হারুনুর রশিদ, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ কয়সার আলী, সহ-সাংগঠনিক সম্পাদক মাখন মিয়া, টিটু মিয়া, প্রচার সম্পাদক মোঃ সোহাগ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ কাজল মিয়া, দফতর সম্পাদক মোঃ মিছলু আহমেদ, কোষাধ্যক্ষ মোঃ জাহিদ আহম্মেদ, সদস্য মোঃ শাহাব উদ্দীন, পাপলু আহম্মেদ, আমজাদ হোসেন বাবুল ও মোঃ রবিক মিয়া।

এদিকে পরিবহন শ্রমিকদের নবগঠিত মৌলভীবাজার জেলার এই কমিটি অনুমোদনের পর থেকে দ্বায়িত্বপ্রাপ্ত শ্রমিক নেতাদের অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে স্ট্যাটাস দিতে দেখা গেছে শুভাকাঙ্খি সহ অনেককে।

নবগঠিত এই কমিটিতে উপদেষ্টা হিসেবে রাখা হয়েছে, জাতীয় শ্রমিকলীগ মৌলভীবাজার জেলা শাখার সভাপতি সৈয়দ মুফাস্সিল আলী, তাজুল ইসলাম ও মৌলভীবাজার সদর উপজেলার ১১নং মোস্তফাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান যুবনেতা শেখ রুমেল আহমদকে।

বাংলাদেশ অটোরিক্সা-অটোটেম্পু শ্রমিক ফেডারেশন মৌলভীবাজার জেলা শাখার নতুন দ্বায়িত্বপ্রাপ্ত সাধারণ সম্পাদক তরুণ সমাজকর্মী আলিম উদ্দিন হালিম বলেন, আমরা ঐক্যবদ্ধভাবে জেলার সকল নিপিড়িত ও বঞ্চিত সাধারণ শ্রমিকদের ঐক্যবদ্ধ করে সকল দাবী আদায়ে সম্পূর্ণ আন্তরিকতা দিয়ে কাজ করে যাবো।