অটোরিক্সা-অটোটেম্পু শ্রমিক ফেডারেশন কুলাউড়া উপজেলা কমিটি অনুমোদন

প্রকাশিত: ৬:২১ অপরাহ্ণ, মে ৩, ২০১৮

অটোরিক্সা-অটোটেম্পু শ্রমিক ফেডারেশন কুলাউড়া উপজেলা কমিটি অনুমোদন

বাংলাদেশ অটোরিক্সা-অটোটেম্পু শ্রমিক ফেডারেশনের (রেজিনং বি-১৯৯৮) মৌলভীবাজার জেলা শাখার অধিনে কুলাউড়া উপজেলা কমিটির অনুমোদন দেওয়া হয়েছে ।

বৃহস্পতিবার (৩ মে) ফেডারেশনের মৌলভীবাজার জেলা কমিটির সভাপতি মোঃ শিবলু আহমেদ ও সাধারণ সম্পাদক মোঃ আলিম উদ্দিন হালিম স্বাক্ষরিত কুলাউড়া উপজেলা শাখার ১৫ সদস্য বিশিষ্ট এই কমিটি অনুমোদন দেন। নবগঠিত কুলাউড়া উপজেলা শাখার কমিটি বাংলাদেশ অটোরিক্সা-অটোটেম্পু শ্রমিক ফেডারেশন মৌলভীবাজার জেলা কমিটির সিদ্ধান্ত মোতাবেক আগামী দুই বছরের জন্য অনুমোদন করা হয়।

অনুমোদন পাওয়া কমিটির সভাপতি হলেন, শ্রমিক নেতা মোঃ আলী হাসান জাহাঙ্গীর ,সহ-সভাপতি মোঃ আব্দুল কাইয়ুুম (জালালী), সহ-সভাপতি মোঃ আব্দুস শুকুর , সাধারণ সম্পাদক সোহাগ মিয়া সহ-সাধারণ সম্পাদক মোঃ আজাদুল ইসলাম জুনেদ, সহ-সাধারণ সম্পাদক রিপন আহমদ, সাংগঠনিক সম্পাদক সেলিম আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক জুবেল আহমদ , কোষাধ্যক্ষ মোঃ ওয়াতির মিয়া, দপ্তর সম্পাদক আজিজুর রহমান শামীম, প্রচার সম্পাদক জায়েদ আহমদ, লাইন সম্পাদক সুজেল আহমদ ও সদস্য হায়দার মিয়া ,শোয়েব আহমদ এপলু, মোঃ কালাম ভান্ডারী ।

বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে বাংলাদেশ অটোরিক্সা-অটোটেম্পু শ্রমিক ফেডারেশন মৌলভীবাজার জেলা কার্যালয়ের সামনে কুলাউড়া উপজেলা শাখার শ্রমিক নেতাদের কাছে নতুন অনুমোদন পাওয়া এই কমিটির তালিকা আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন, জেলা সভাপতি শিবলু আহমেদ ও সাধারণ সম্পাদক আলিম উদ্দিন হালিম ।

Calendar

February 2021
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
28  

http://jugapath.com