অনলাইন মিডিয়ার অধিকার আদায়ে ঐক্যবদ্ধ বোমা , সৌমিত্র দেব নির্বাহী সভাপতি

প্রকাশিত: ২:২৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০২০

অনলাইন মিডিয়ার অধিকার আদায়ে  ঐক্যবদ্ধ বোমা , সৌমিত্র দেব নির্বাহী সভাপতি

স্টাফ রিপোর্টার

আবার ঐক্যবদ্ধ হলো দেশের অনলাইন পোর্টালগুলোর প্রকাশক ও সম্পাদকদের একমাত্র সংগঠন বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন (বোমা) । প্রতিষ্ঠাতা নির্বাহী সভাপতি ও রেডটামসের প্রধান সম্পাদক সৌমিত্র দেব ফিরে এলেন তাঁর আগের ভুমিকায় । সংগঠনকে গতিশীল করার স্বার্থে সর্বসম্মতিক্রমে তাঁকে আবার নির্বাহী সভাপতির দায়িত্ব দেয়া হলো । ২০১২ সালে প্রতিষ্ঠিত এই সংগঠনের কার্যক্রম কিছুটা স্তিমিত হয়ে পড়েছিল । বিভক্তি এসেছিল সংগঠনে । প্রধান উপদেষ্টা নাঈমুল ইসলাম খানের আহবানে আবার ঐক্যবদ্ধ হয়েছেন তারা । গত ২৬ জানুয়ারি নতুন নির্বাহী কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন টোটাল নিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রকাশক ও প্রধান সম্পাদক এ্যাড. মো. জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন আমাদের সময় ডটকমের সম্পাদক নাছিমা খান মন্টি।

গত রবিবার নাঈমুল ইসলাম খানের বাসভবনে এক বিশেষ সভায় বোমার সভাপতি ও গাজিপুরের মেয়র মো. জাহাঙ্গীর আলম খোলাখুলি বলেন, জনপ্রতিনিধি হিসেবে ব্যস্ততার কারণে বেশী সময় দেয়া তার পক্ষে সম্ভব নয় । নির্বাহী সভাপতিকেই সেই দায়িত্ব পালন করতে হবে ।

তবে দায়িত্ব ভাগ করে নেবার জন্য সৌমিত্র দেব সহ আরো ৩ জনকে এবার নির্বাহী সভাপতি করা হয়েছে । তারা হলেন সাবেক সভাপতি জয়ন্ত আচার্যে, সাবেক সাধারণ সম্পাদক একেএম শরিফুল ইসলাম খান, সাবেক সহ সভাপতি মো. কামাল হোসেন । এ ছাড়া অন্যান্য পদে যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত জ্বামান স্বপন, অর্থ সম্পাদক দেলোয়ার হোসেন, নির্বাহী সদস্য সাব্বির আহমেদ রনি থেকে যান ।

ছড়িয়ে দিন

Calendar

November 2021
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930