অন্তেহরি পর্যটন স্পটে “পর্যটন ঘাটলা” নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন

প্রকাশিত: ১০:৩৩ পূর্বাহ্ণ, জানুয়ারি ৮, ২০২০

অন্তেহরি পর্যটন স্পটে “পর্যটন ঘাটলা” নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর  উদ্বোধন

আবুল কালাম আজাদ

অন্তেহরি পর্যটন স্পটে “পর্যটন ঘাটলা” নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন হয়েছে । সোয়াম্প ভিলেজ অন্তেহরিতে এটি উদবোধন করেন ভূমি মণত্রণালয় বিষয়ক সংসদীয় কমিটির সদস্য নেছার আহমদ এমপি ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক নাজিয়া শিরিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মল্লিকা দে ও রাজনগর উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌসী আক্তার । অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন , রাজনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল হাসেম, ফতেহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নকুল চন্দ্র দাস, জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক বকসি ইকবাল আহমদ, চ্যানেল এস এর পরিচালক খালেদ চৌধুরী সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।ে

প্রধান অতিথি বলেন, হাওর পারের গ্রামেটি পর্যটন জেলার অপুর্ব নৈসর্গিক সৌন্দর্যের দ্বীপে পরিনত হতে যাচ্ছে । প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশব্যাপী উন্নয়নের অংশ হিসেবে এই গ্রামে উন্নয়নের ছোঁয়া লেগেছে । দেশী-বিদেশী পর্যটকদের আগমনে এই এলাকায় নতুন নতুন কর্ম সংস্থান সৃষ্টি হবে, অর্থনৈতিক উন্নয়ন হব, বেকার সমস্যা দূর হবে। অপরূ সৌন্দর্যর জলে ভরপুর এই গ্রামটিকে পর্যটন এলাকায় ঘোষণা দিয়ে দ্রুত কাজ এগিয়ে নেওয়ায় জেলা প্রশাসক নাজিয়া শিরিনকে ধন্যবাদ জানান।

জেলা প্রশাসক নাজিয়া শিরিন বলেন, নৌকা যোগে জল ভ্রমণের জন্য এই এলাকাটিকে আকর্ষনীয় করে তোলা হবে, ভ্রমণ পিয়াসী দেশী-বিদেশী পর্যটকদের নৌ যাত্রায় সুবিধা করে দেবার জন্য একটি ঘাট তৈরি করা হচ্ছে ।

অন্তেহরি গ্রামে বসবাসকারী কোটিপতি থেকে আছেন হতদরিদ্র । তাদের আয়ে সিংহভাগ আসে কৃষি থেকে ।

ছড়িয়ে দিন

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

December 2021
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031