অপরাধ বুঝতে পেরে নিশ্চুপ হয়ে গেছে বিএনপি : শাজাহান খান

প্রকাশিত: ৮:৫৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৪, ২০১৬

অপরাধ বুঝতে পেরে নিশ্চুপ হয়ে গেছে বিএনপি : শাজাহান খান

এসবিএন ডেস্ক: নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেন, বিএনপি বিগত দিনের অপরাধ বুঝতে পেরে এখন নিশ্চুপ হয়ে গেছে।

আজ বেলা ১১টায় মাদারীপুরে ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের মেধা পুরস্কার ও অভিবাবক সমাবেশ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন।

নৌপরিবহন মন্ত্রী বলেন, বিএনপি বিগত দিনে যেভাবে মানুষ পুড়িয়েছে, কুরআন-হাদিস পুড়িয়ে মানুষের মনে আতঙ্ক ছড়িয়েছে সেসব কাজের জন্য জনগণ তাদের প্রত্যাখান করেছে। যে কারণে তারা সেই অপকর্মে অনুতপ্ত হয়ে নিশ্চুপ হয়ে গেছে।

আগামীতে তারা মাঠে নামার সাহসও পাবে না বলে মন্ত্রী জানান। এ সময় মন্ত্রী বিএনপিকে সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে ফিরে এসে আর্দশিক রাজনীতি করার আহ্বান জানান।

মন্ত্রী এ সময় শীত মৌসুমে কুয়াশার কারণে নৌযান চলাচল ব্যাহত হওয়ায় নৌ-মন্ত্রণালয়ের বিভিন্ন পদক্ষেপ তুলে ধরে জানান, সারা বছর নাব্যতা সংকট মোকাবেলা করার জন্যে ড্রেজিং কার্যক্রম চলছে। আগামীতেও নৌযান নির্বিঘ্নে চলাচলের জন্য প্রযুক্তি ব্যবহার করা হবে।’

সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক কালাম উদ্দিন বিশ্বাস, সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, সহকারী পুলিশ সুপার মনিরুজ্জামান ফকির।

এ সময় বিদ্যালয়ের কৃর্তী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। সভায় রাজনৈতিক, সামাজিক ও অভিবাবক’রা উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী মাদারীপুরের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডে যোগ দেন।

Calendar

May 2021
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

http://jugapath.com