আইনমন্ত্রীর মায়ের মৃত্যুতে এলএএইচপি’র শোক

প্রকাশিত: ১২:৪৭ পূর্বাহ্ণ, এপ্রিল ১৯, ২০২০

আইনমন্ত্রীর মায়ের মৃত্যুতে এলএএইচপি’র শোক

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্টতম সহচর মরহুম এডভোকেট সিরাজুল হক বাচ্চু মিয়ার সহধর্মিণী এবং আইন, বিচার ও সংসদ বিষয়ক মাননীয় মন্ত্রী আনিসুল হকের জননী বীর মুক্তিযোদ্ধা জাহানারা হকের প্রয়াণে
গভীরভাবে শোক প্রকাশ করেছেন লিগ্যাল এসিসটেন্স টু হেল্পলেস প্রিজনার্স এন্ড পার্সনস (এলএএইচপি) এর সম্মানিত চেয়ারম্যান তৌফিকা করিম,এডভোকেট ম্যাডাম। এলএএইচপি’র চেয়ারম্যান ম্যাডাম মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং পাশাপাশি শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য যে, বীর মুক্তিযোদ্ধা জাহানারা হক শুক্রবার দিবাগত রাত ৩টা ৪০ মিনিটে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।ইন্না-লিল্লাহি ওয়া-ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে বয়স হয়েছিল ৮৫ বছর। মরহুমা জাহানারা হক গত বছরের ২৭ অক্টোবর থেকে অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন।

তিন বছরের ব্যবধানে আইন মন্ত্রী তার ভাই, বোনের পর এবার মাকে হারালেন। ২০১৭ সালের ১০ মার্চ যুক্তরাষ্ট্রের ডালাসে একটি হাসপাতালে মন্ত্রীর একমাত্র ছোট ভাই আরিফুল হক রনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলেও এক মেয়ে রেখে গেছেন। মন্ত্রীর বড় বোন সায়মা ইসলাম ২০১৮ সালের ১৫ জুলাই ঢাকায় মারা যান।

আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়া-৮ (কসবা-আখাউড়া) আসনের সংসদ সদস্য। ৫ জানুয়ারি ২০১৪ সালের অনুষ্ঠিত দশম জাতীয় সংসদ নির্বাচনে ও ৩০ ডিসেম্বর ২০১৮ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ওই আসন থেকে তিনি সংসদ সদস্য নির্বাচিত হন।

ছড়িয়ে দিন

Calendar

December 2021
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031