ঢাকা ২৪শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মহর্‌রম ১৪৪৬ হিজরি


আওয়ামীলীগের প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের বৃক্ষরোপন

Red Times
প্রকাশিত জুলাই ৭, ২০২৪, ০৬:২৬ অপরাহ্ণ
আওয়ামীলীগের প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের বৃক্ষরোপন

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":2,"square_fit":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

কপিল দেব মৌলভীবাজার:
দেশের প্রাচীনতম ঐতিহ্যবাহী এবং মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের উদ্যেগে বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
রবিবার (৭ জুলাই) সকাল ১১ ঘটিকায় মৌলভীবাজার স্টেডিয়ামের আউটার সাইটে বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমানের সঞ্চালনায় ও জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য নেছার আহমদ এর সভাপতিত্বে বৃক্ষ রোপন  কর্মসূচিতে উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো: আজমল হোসেন, যুগ্ম সম্পাদক ও পৌরসভার মেয়র মো: ফজলুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: আকবর আলী,পৌর আওয়ামী লীগ নেতা এমদাদুল হক মিন্টু, জেলা তাঁতীলীগের সভাপতি আলী হায়দার প্রমুখ।
তাছাড়াও উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা যুবলীগের সভাপতি সৈয়দ রেজাউল করিম সুমন, সাধারণ সম্পাদক সৈয়দ সেলিম হকসহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাএলীগ,তাঁতীলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় ফলজ, বনজ, ঔষধী গাছের চারা রোপন করা হয়।
এসময় বক্তারা বলেন,  ঐতিহ্যবাহী সংগঠন আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে আমরা বৃক্ষ রোপনের উদ্যোগ নিয়েছি। আজকের বৃক্ষ রোপন কর্মসূচিতে ফলজ, বনজ ও ঔষধী গাছের চারা রোপণ করা হয়েছে। পরিবেশের ভারসাম্য ও দূষণ রক্ষায় এ বৃক্ষরোপন কার্যক্রম বড় ভূমিকা রাখবে। যেখানে একটি বড় গাছ কাটা হবে, সেখানে আমরা কমপক্ষে ১০টি গাছ রোপন করবো। তাহলে আমরা সবুজ শ্যামল দেশ গড়তে পারবো এবং সেই গাছ বড় হয়ে আমাদের অক্সিজেন দেবে, দূর্যোগের হাত থেকে রক্ষা করবে।

সংবাদটি শেয়ার করুন

July 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031