আওয়ামী লীগের প্রচারণা কৌশলের খসড়া তৈরি হয়েছে

প্রকাশিত: ১০:২২ অপরাহ্ণ, মে ৬, ২০১৮

আওয়ামী লীগের  প্রচারণা কৌশলের খসড়া  তৈরি  হয়েছে

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের প্রচার ও প্রচারণা কৌশলের খসড়া ইতোমধ্যে তৈরি করা হয়েছে।
তিনি বলেন, নির্বাচনী কৌশলের এ খসড়া শিগগিরই চূড়ান্ত করা হবে এবং এই কৌশলের ভিত্তিতেই জাতীয় নির্বাচনের প্রচারের কার্যক্রম শুরু করা হবে।
আওয়ামী লীগের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ আজ বিকেলে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির প্রচার ও প্রকাশনা উপ-কমিটির এক বৈঠক শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন।
এ সময় আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আকতার হোসেন সহ উপ-কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।
ড. হাছান মাহমুদ বলেন, আগামী ১৭ মে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ক্রোড়পত্র প্রকাশ করা হবে এবং তাঁর জীবন, সংগ্রাম ও কর্মজীবনের ওপর ভিত্তি করে নির্মিত প্রামাণ্য চিত্র বিভিন্ন টেলিভিশনে প্রচার করা হবে।
তিনি বলেন, সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করার জন্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। দেশের প্রায় সাড়ে তিনকোটি মানুষ সামাজিক যোগাযোগের সঙ্গে জড়িত। সরকারের উন্নয়ন কর্মকান্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের কাজ শুরু করা হয়েছে।
এর আগে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির চেয়ারম্যান এইচ টি ইমামের সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়।