আওয়ামী লীগ ও বিএনপির দুই নেতা বহিষ্কার

প্রকাশিত: ১২:৩৪ অপরাহ্ণ, ডিসেম্বর ২১, ২০১৫

আওয়ামী লীগ ও বিএনপির দুই নেতা বহিষ্কার

এসবিএন ডেস্ক:
বাগেরহাট পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর প্রার্থী আব্দুস সোবহান ব্যাপারীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। বাগেরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী খান হাবিবুর রহমানের বিপক্ষে অবস্থান নিয়ে সদর উপজেলা আওয়ামী লীগের বহিষ্কৃত সভাপতি ও দলের বিদ্রোহী প্রার্থী মিনা হাসিবুল হাসান শিপনের পক্ষে নির্বাচনী প্রচারনায় অংশ নেওয়ার অভিযোগে তাকে বহিষ্কার করা হয়েছে।

অপরদিকে বাগেরহাট পৌর সভার ৮নং ওয়ার্ডে কাউন্সিলর পদে বিএনপি সমর্থিত প্রার্থী আবুল কাসেম (সেলিম ভুইয়া) থাকলেও বিএনপি নেতা জসিম সরদার বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। সোমবার বিকেলে আওয়ামী লীগ ও বিএনপি পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে।

বাগেরহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইবনে মিজান হিরু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাগেরহাট পৌরসভায় দলীয় মেয়র প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়ে ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর প্রার্থী আব্দুস সোবহান ব্যাপারী দলের বিদ্রোহী প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রাচারনায় অংশ নেওয়ায় তাকে কারণ দর্শানোর নোটিশ প্রেরণ করা হয়। তার জবাব সন্তোষজনক না হওয়া ও দলীয় প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার ও বিদ্রোহী প্রার্থীর পক্ষে ভোট চাওয়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

অপরদিকে বিএনপির দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে বাগেরহাট পৌর সভার ৮নং ওয়ার্ডে দলের কাউন্সিলর প্রার্থী আবুল কাসেমের বিপক্ষে বিদ্রোহী প্রার্থী হওয়ায় পৌর বিএনপি নেতা জসিম সরদারকে দল থেকে বহিষ্কার করা হয়েছে বলে পৌর বিএনপির আহবায়ক শেখ সাহেদ আলী রবি স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

February 2024
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
2526272829