আগস্ট মাস এলেই আ.লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র চালানো হয়: কামরান

প্রকাশিত: ৪:৫১ অপরাহ্ণ, আগস্ট ২১, ২০১৭

আগস্ট মাস এলেই আ.লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র চালানো হয়: কামরান

বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় নির্বাহী কমিটির সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, আগস্ট মাস এলেই আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র চালানো হয়। আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার ষড়যš আর হত্যাযজ্ঞে মেতে ওঠে দেশবিরোধী চক্ররা। এই আগস্ট মাসেই জাতির পিতাকে হত্যা করা হয়েছিল।

তিনি আরো বলেন, আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতেই ২০০৪ সালের ২১শে আগস্ট গ্রেনেড হামলা চালানো হয়ে ছিলো। সেদিন বঙ্গবন্ধুর কন্যা আওয়ামীলীগ সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রাণে বেঁচে গেলেও ঘাতকদের গ্রেনেডে নিহত হন আওয়ামী লীগের ২৪ নেতাকর্মী। তিনি বলেন, তৎকালীন সরকারের পৃষ্ঠপোষকতায় এই হত্যাকান্ড হয়েছিল।

তিনি ২০০৪ সালের ২১শে আগস্ট কেন্দ্রীয় আওয়ামী লীগের জনসভায় গ্রেনেড হামলার প্রতিবাদে সোমবার (২১ আগস্ট) সিলেট জেলা পরিষদ মিলনায়নতনে সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদের আলোচনা বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, মাশুক উদ্দিন আহমদ, এডভোকেট রাজ উদ্দিন রাজ, ফয়জুর আনোয়ার আলাওর, বিজিত চৌধুরী, অধ্যক্ষ সুজাত আলী রফিক, হুমায়ুন ইসলাম কামাল, শফিউল আলম নাদেল, নুরুল ইসলাম পুতুল, সাইফুল আলম রুহেল, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, তপন মিত্র, আরমান আহমদ শিপলু, কবির উদ্দিন আহমদ, খোকন কুমার দত্ত, এনাম উদ্দিন মানিক, দিবাকর ধর রাম, জগদীশ চন্দ্র দাস, এডভোকেট মাহফুরুর রহমান, আব্দুল বাছি, এডভোকেট আজমল আলী, ইশতিয়াক আহমদ শামীম, জামাল আহমদ চৌধুরী, নুরুল আমিন, সালাউর আলী, আব্দুস সোবহান, এজাজুল হক এজাজ, এম শাহরিয়ার কবির সেলিম, রুবি ফাতেমা ইসলাম, আসমা কামরান, মহসিন কামরান, জালাল উদ্দিন কয়েস, দেবাংশু দাস মিটু, আব্দুল বাছিত রুম্মান, শাহরিয়ার আলম সামাদ, আব্দুল আলীম তুষার, বাদশা গাজী, শামীম রশিদ চৌধুরী, নাজমূল ইসলাম রোমেন, রায়হান চৌধুরী, ডা, নাজরা চৌধুরী, হাসিনা বেগম, আব্দুর রকিব বাবলূ, কয়েছ উদ্দিন আহমদ প্রমুখ।

সভার শুরুতে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে ১ মিনিট দাড়িয়ে নিরবতা পালন করা হয়। গ্রেনেড হামলায় নিহতদের স্মরণ করে ও আহতদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল এবং স্বজনদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

Calendar

June 2021
S M T W T F S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

http://jugapath.com