ঢাকা ১৪ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই জিলহজ ১৪৪৫ হিজরি

আজিজ উল্লা উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী

redtimes.com,bd
প্রকাশিত ফেব্রুয়ারি ২৭, ২০১৮, ০১:১৫ পূর্বাহ্ণ
আজিজ উল্লা উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী

শনিবার সকালে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার খিলা আজিজ উল্লা উচ্চ বিদ্যালয়ের সূবর্ণজয়ন্তী
বনার্ঢ্য আয়োজনের মধ্যদিয়ে উদযাপিত হয়েছে।
এ উপলক্ষে দিনব্যাপী বিভিন্ন আয়োজনের মধ্যে ছিলো অতিথিবৃন্দের বক্তব্য,প্রাক্তন শিক্ষক-শিক্ষার্থীদের স্মৃতিচারণমূলক আলোচনা,প্রাক্তন শিক্ষক ও কর্মচারীদের সম্মাননা প্রদান এবং গুণিজন সংবর্ধনা, র‍্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সৈয়দ নূর আহম্মদ বাবরের সভাপতিত্বে ও সৈয়দ ওমর আহমেদ সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন লাকসাম উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবদুল খালেক দয়াল, মনোহরগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী,লাকসাম উপজেলা ভাইস-চেয়ারম্যান মহব্বত আলী,বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক তোফায়েল আহমেদ, এন.সি.সি ব্যাংক লিমিটেডের ডিএমডি মো. হাবিবুর রহমান,প্রাক্তন শিক্ষক আবদুল মান্নান, ,আবদুল হাই মজুমদার,মোশারফ হোসেন, আশুতোষ গোস্বামী, রবিউল হোসেন,এটিএম আবদুল করিম, ইন্দ্রনীল দাস, মুক্তিযোদ্ধা আবদুল কুদ্দুস, যুবলীগ নেতা মনিরুল ইসলাম রতন,অধ্যাপক হাসনাত আনোয়ার উদ্দিন আহমেদ বাদলসহ প্রমুখ।
আরো উপস্থিত ছিলেন, সাংবাদিক মুজিবুর রহমান দুলাল,সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম রাব্বানী মজুমদার,মির্জা হুমায়ুন কবিরসহ বিদ্যালয়ের অভিভাবক ও স্থাণীয় নেতৃবৃন্দ।
বক্তাগণ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রাক্তন এমপি মরহুম মৌলভী জালাল আহমেদের প্রতি গভীর শ্রদ্ধাজ্ঞপন করে তার কর্মময় জীবনের ওপর আলোপাত করা হয়।
এ সময় লাকসাম-মনোহরগঞ্জ পেশাজীবী পরিষদের উপদেষ্টা ও এন.সি.সি ব্যাংক লিমিটেডের ডিএমডি মো. হাবিবুর রহমান বিদ্যালয়ের প্রতি ক্লাসে একজন করে ছাত্রকে সারা বছর নিজ খরচে বৃত্তি প্রদানের ঘোষনা দেন।এবং বিদ্যালয়ে পঞ্চাশ হাজার টাকা অনুদানসহ সকল কাজে পাশে থাকার ঘোষনা দেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা-৯(লাকসাম-মনোহরগঞ্জ) এর সাংসদ,বিদ্যুৎ,জ্বালানী,খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও পেশাজীবী পরিষদের প্রধান উপদেষ্টা,মোহাম্মদ তাজুল ইসলাম এমপি মহোদয়ের পক্ষ থেকে লাকসাম উপজেলা ভাইস-চেয়ারম্যান মহব্বত আলী বিদ্যালয়কে সকল প্রকার সহযোগিতার বার্তা উপস্থিত সকলকে অবহিত করেন।

June 2024
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30