আজীবন সিলেট অনলাইন প্রেসক্লাবের পাশে থাকবো : ড. রাগীব আলী

প্রকাশিত: ৮:১২ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০১৬

আজীবন সিলেট অনলাইন প্রেসক্লাবের পাশে থাকবো : ড. রাগীব আলী

এসবিএন ডেস্ক: উপমহাদেশের প্রখ্যাত দানবীর ড. রাগীব আলী বলেছেন, ‘আজীবন আমি সিলেট অনলাইন প্রেসক্লাবের পাশে থাকবো। সিলেট অনলাইন প্রেসক্লাবকে সকলের সহযোগিতা করা উচিত।’

রোববার সন্ধ্যায় সিলেট অনলাইন প্রেসক্লাবের ড. রাগীব আলী মিলনায়তনে ‘সিলেট অনলাইন প্রেসক্লাব-টিপ সলিউশন ওয়াই-ফাই জোন’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন- বর্তমান তথ্য প্রযুক্তির এ যুগে প্রযুক্তিতে পিছিয়ে থেকে দেশের উন্নয়ন কোনভাবেই সম্ভবপর নয়। তরুণ প্রজন্মকে প্রযুক্তিতে দক্ষ মানব সম্পদে পরিণত করতে পারলে দেশের উন্নয়ন ত্বরান্নিত হবে। প্রযুক্তিতে দক্ষতার মাধ্যমেই এই বিশ্বকে নেতৃত্ব দেওয়া সম্ভব।

বস্তুনিষ্ট সংবাদ প্রেরণের মাধ্যমে সিলেট তথা সারা বাংলাদেশের মডেল হিসেবে কাজ করছে সিলেট অনলাইন প্রেসক্লাব। অনলাইনে দক্ষতা অর্জন ছাড়া এগিয়ে যাওয়া সম্ভব নয়। অনলাইন

প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি কবি মুহিত চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দৈনিক সিলেটের ডাকের নির্বাহী সম্পাদক আব্দুল হামিদ মানিক, ব্যবস্থাপনা সম্পাদক দেওয়ান তৌফিক মজিদ লায়েক, যুক্তরাজ্যের বিশিষ্ট কমিউনিটি নেতা আবুল কালাম আজাদ ছোটন, বিশিষ্ট শিক্ষাবিদ ও মুহিবুর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান মুহিবুর রহমান, টিপ সলিউশনের পরিচালক এম. হোসাইন আহমদ ও মোহাম্মদ জাহিদুল ইসলাম।

যুক্তরাষ্ট্র থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন টিপ সলিউশনের পরিচালক নজরুল ইসলাম কোয়েল ও রোহেল আহমদ।

অনলাইন সাংবাদিতার বিকাশে টিপ সলিউশনের সহযোগীতার ভূয়শি প্রশংসা করে বক্তরা বলেন, বাংলাদেশের তরুণ প্রজন্মকে দক্ষ মানব সম্পদে পরিণত করতে টিপ সলিউশন বলিষ্ট ভূমিকা রাখছে।

সভাপতির বক্তব্যে মুহিত চৌধুরী বলেন, দানবীর ড. রাগীব আলী শুধু আমাদের দেশের গর্ব নয়, তিনি উপমহাদেশের এক আলোকিত ব্যক্তি। তিনি যেভাবে মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছেন আমাদের বিশ্বাস তিনি একদিন নোবেল পুরস্কার অর্জন করে এদেশের মুখ উজ্জ্বল করবেন। সিলেট অনলাইন প্রেসক্লাবকে ওয়াই-ফাই জোনের আওতায় নিয়ে আসায় জন্য টিপ সলিউশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সিলেট মিডিয়ার স্টাফ রিপোর্টার হাফিজ ফাহাদ মারুফের কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে প্রথমে ফিতা কেটে ওয়াই-ফাই জোনের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ড. রাগীব আলী।

সিলেট অনলাইন প্রেসক্লাবের কার্যকরী পরিষদের সদস্য আব্দুল মুহিত দিদারের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাগীব রাবেয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের অধ্যক্ষ আব্দুল জলিল, দৈনিক সিলেটের ডাকের ফটো সাংবাদিক আব্দুল বাতিন ফয়সল, স্টাফ রিপোর্টার সাঈদ নোমান, সিলেট অনলাইন প্রেসক্লাবের প্রচার সম্পাদক তোফায়েল আহমদ, সিলেট নিউজ ওয়ার্ল্ড এর স্টাফ রিপোর্টার জাবেদুল ইসলাম দিদার, কার্যকরী পরিষদের সদস্য শিব্বির আহমদ ওসমানী, সিলেট মিডিয়ার সম্পাদক মিসবাহ মনজুর, কবি শহিদুজ্জামান চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী শিহাব আহমদ চৌধুরী, দৈনিক সিলেট ডটকমের স্টাফ রিপোর্টার আতিক সামী, তানভীর তালুকদার, সিলেটের সময় ডটকমের স্টাফ রিপোর্টার মবরুর আহমদ সাজু, গ্লোবাল লিংকের ব্যবস্থাপনা সম্পাদক মারুফ আহমদ প্রমুখ।

Calendar

May 2021
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

http://jugapath.com