আজ চট্টগ্রামে যাচ্ছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ৫:৩১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৩, ২০১৫

আজ চট্টগ্রামে যাচ্ছেন প্রধানমন্ত্রী

এসবিএন ডেস্ক:
বাংলাদেশ নেভাল একাডেমির রাষ্ট্রপতি কুচকাওয়াজে যোগ দিতে এবং শিল্প মন্ত্রণালয়ের অধীনে পরিচালনাধীন চিটাগং ড্রাই ডক ইয়ার্ডকে নৌবাহিনীর কাছে হস্তান্তর করতে প্রায় পাঁচ ঘণ্টার সফরে আজ বুধবার চট্টগ্রামে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার সকাল ১১টায় হেলিকপ্টারযোগে বাংলাদেশ নেভাল একাডেমিতে তিনি এসে পৌঁছার কথা রয়েছে।

চট্টগ্রাম জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) লুৎফুর রহমান জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার সকাল ১০টা ৫০ মিনিট নাগাদ হেলিকপ্টারযোগে বাংলাদেশ নেভাল একাডেমিতে এসে পৌঁছবেন। সেখানে বাংলাদেশ নেভাল একাডেমির (বিএনএ) প্রশিক্ষণার্থী ক্যাডেটদের সনদপত্র প্রদান ও শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সালাম গ্রহণ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এই অনুষ্ঠান শেষে দুপুরের খাবার ও যোহরের নামাজ আদায় শেষে প্রধানমন্ত্রী সড়কপথে পার্শ্ববর্তী চিটাগং ড্রাই ডক ইয়ার্ড-এ এসে পৌঁছবেন। সেখানে বাংলাদেশ শিল্প মন্ত্রণালয়ের অধীনে পরিচালিত ইয়ার্ডটি বাংলাদেশ নৌবাহিনীর কাছে হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী। এরপর সেখানে সংক্ষিপ্ত আলোচনা শেষে ড্রাই ডক ইয়ার্ড থেকে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী।

মন্ত্রী পরিষদ সদস্য, সংসদ সদস্য, ঊর্ধ্বতন সামরিক, বেসামরিক কর্মকর্তারা এবং বিদায়ী ক্যাডেটদের অভিভাবকরা এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে জানা গেছে। এদিকে প্রধানমন্ত্রীর চট্টগ্রাম আগমনকে ঘিরে গত চারদিন ধরে সরকারের বিভিন্ন গোয়েন্দা সংস্থা ও আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনী নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে।

ছড়িয়ে দিন