আজ থেকে সিলেটে নদীর বুকে চাঁদ দেখবেন পরীমনি

প্রকাশিত: ১০:৫৫ পূর্বাহ্ণ, আগস্ট ১৭, ২০১৭

আজ থেকে সিলেটে নদীর বুকে চাঁদ দেখবেন পরীমনি

ঢাকাই ছবির জনপ্রিয় দুই তারকা সাইমন ও পরীমনি। এই দুজন একসঙ্গে অভিনয় করছেন ‌‘নদীর বুকে চাঁদ’ নামের একটি ছবিতে। এই ছবিটির শুটিং প্রায় শেষের দিকে। কিছু গানের দৃশ্য বাকি ছিলো। সাইমন-পরীর শিডিউল মেলাতে হিমশিম খাচ্ছিলেন পরিচালক শওকত ইসলাম। তাই বেশ দেরি করেই শুরু করতে হলো ছবির বাকি শুটিং।

বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ‘নদীর বুকে চাঁদ’ ছবির শুটিং। এই উদ্দেশ্যে সাইমন ও পরীকে নিয়ে সিলেটে রওনা দিয়েছেন নির্মাতা। সেখানের গানের দৃশ্যায়ণ চলবে টানা ২০ আগস্ট পর্যন্ত।

সাইমন বলেন, ‘কাল থেকে গানের শুটিং হবে। অনেক ভালো একটি গল্পের ছবি এটি। আশা করছি, দর্শকদের হলে আনবে ‘নদীর বুকে চাঁদ’। এটি চলতি বছরেই মুক্তি পাবে।’

এদিকে পরীমনি বলেন, ‘দীর্ঘদিন পর আবার এ ছবির শুটিং করছি। সিলেটের এই লোকেশনেই শুরু হয়েছিল ছবিটির শুটিং। আর শেষও হচ্ছে এখানে। আর সাইমনের সঙ্গে একাধিক ছবিতে কাজ করেছি তাই আমাদের বোঝাপড়াটা ভাল। আশা করছি দর্শকপ্রিয় ছবি হবে এটি।’

সাইমন ও পরীমনি জুটির তৃতীয় ছবি ‘নদীর বুকে চাঁদ’। ২০১৫ সালে তারা ছবির কাজ শুরু করেছিলেন। এছাড়া ‘রানা প্লাজা’ ও ‘পুড়ে যায় মন’ ছবিতে দুজন জুটি বেঁধেছিলেন। ‘পুড়ে যায় মন’ মুক্তি পেলেও ‘রানা প্লাজা’ ছবিটি আটকে যায় সরকারি নির্দেশে।

এরপর এই জুটি সম্প্রতি নতুন করে ‘বাহাদুরি’ নামের আরও এক ছবির শুটিং শুরু করেছেন।