আটক নেতাকর্মীদের দেখতে গেলেন নাসের রহমান ও সুলতান মনসুর

প্রকাশিত: ৯:১৭ অপরাহ্ণ, জানুয়ারি ১, ২০১৯

আটক নেতাকর্মীদের  দেখতে গেলেন নাসের রহমান ও  সুলতান মনসুর



স্টাফ রিপোর্টার :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে  আটক হওয়া কারাবন্দী নেতাকর্মী ও সমর্থকদেরকে দেখতে মৌলভীবাজার জেলা কারাগারে গেলেন জেলা বিএনপির সভাপতি ও মৌলভীবাজার-৩ আসনে বিএনপি দলীয় ধানের শীষের প্রার্থী এম নাসের রহমান ও ডাকসুর সাবেক ভিপি এবং মৌলভীবাজার-২ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের বিজয়ী ধানের শীষের  প্রার্থী সুলতান মোহাম্মদ মনসুর আহমদ ।

মঙ্গলবার  (১ জানুয়ারি )  দুপুরের দিকে পৃথক পৃথক ভাবে এই দুই নেতা তাদের নির্বাচনী এলাকার নেতাকর্মী ও সমর্থকদের সাথে জেলা কারাগারে গিয়ে দেখা করে তাদের খোঁজ খবর নেন ।জানা যায় সকালের দিকে মৌলভীবাজার-৩  আসনের ধানের শীষের প্রার্থী সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী মরহুম এম সাইফুর এর পুত্র এম নাসের রহমান তার নির্বাচনী এলাকার আটক হওয়া নেতাকর্মীদের সাথে দেখা করেন। এসময় মৌলভীবাজার জেলা কারাগারের প্রধান ফটকের সামনে অপেক্ষমান নেতাকর্মী ও কারাবন্দীদের স্বজনদের উদ্দেশ্যে বলেন আমরা নির্বাচনে হারি নি , ভোট চুরি করে আমাদের হারানো হয়েছে। ভোটের তফশীল ঘোষণার দিন থেকে ভোটের আগের দিন পর্যন্ত আমাদের নেতাকর্মী সমর্থকদের আটক করে কারাগার ভর্তি করা হয়েছে। বাড়ি বাড়ি তল্লাশী চালিয়ে ভয়ভীতি প্রর্দশন করা হয়েছে। ভোটের দিন ও আগের রাতে আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় সরকারদলীয় লোকজন জাল ভোট দিয়ে তাদের প্রার্থীকে বিজয়ী করেছে। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন বিচারের ভার আল্লাহর হাতে দিয়ে ধৈর্য্য ধরেন। একদিন এদেশেই এদের বিচার করবে জনগণ ।

এদিকে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষের প্রার্থী ডাকসুর সাবেক ভিপি ও জাতীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর আহমদ দুপুরের দিকে মৌলভীবাজার জেলা কারাগারে আসেন।

কারাবন্দী নেতাকর্মী ও অনুসারীদের সাথে দেখা করে বেরিয়ে যাবার সময় কারা ফটকে উপস্থিত নেতাকর্মী ও কারাবন্ধীদের স্বজনদের স্বান্তনা দিয়ে সুলতান মনসুর বলেন ভোটের মাধ্যমে আপনারা এই অন্যায় ও জুলুমবাজির জবাব দিয়েছেন। আমি বিজয়ী হওয়ার পরও আনন্দ মিছিল করিনি কারন আমার প্রাণপ্রিয় নেতাকর্মী ও সমর্থকরা মিথ্যা, সাজানো ও গায়েবী মামলায় কারাগারে। ধৈর্য্য ধরেন আইনী প্রক্রিয়ার মাধ্যমেই আমরা তাদেরকে শিগগিরই মুক্ত করব ইনশাআল্লাহ।