আদিতমারীতে জমি নিয়ে বিরোধের জেরে মারামারি আহত ৫

প্রকাশিত: ৮:৫৫ অপরাহ্ণ, জুন ১২, ২০২২

আদিতমারীতে জমি নিয়ে বিরোধের জেরে মারামারি আহত ৫

আদিতমারী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার ভাদাই ইউনিয়নের কৃষিব্যাংক-উপজেলা রোডে( ১২)জুন রোজ রবিবার দুপুরে বাসার বেড়া নির্মানকালীন সময়ে প্রতিপক্ষ বাধা প্রদান করলে মারামারি শুরু হয়। এতে আহত হয় উভয় পক্ষের পাঁচ জন।
এদিকে এ ঘটনায় আদিতমারী থানায় রফিকুল ইসলাম বাদি হয়ে ১০ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

 

অভিযোগ সূত্রে জানা যায় নিম্ন তফসিলভুক্ত জমি জেলা-লালমনিরহাট,উপজেলা -আদিতমারী, মৌজা-আদিতমারী,জে,এল,নং-সি,এস,খতিয়ান নং-৪২২,এস এ খতিয়ান নং ৪৮১,বি,আর,এসখতিয়ান নং৭৮,সি,এস,দাগ নং ৩১০৫,এস,এ দাগ নং৩১০৪,৩১০৫,জমির পরিমাণ ১২ শতক।

 

নালিশী জমি নিয়ে লালমনিরহাট জেলা জজ আদালতে অন্য ৯২/২০২০ একটি মামলা আননয়ন করেন জনাব রফিকুল ইসলাম। যার বিবাদী আব্দুল বাতেন।উক্ত মোকদ্দমায় বাদি তার পক্ষে রায পান গত ০৯/১১/২০২১ ইং।নালিশী জমিতে বিজ্ঞ আদালত বিবাদী পক্ষকে আইন বহির্ভূত অনুপ্রবেশ হতে চিরস্থায়ীভাবে বারিত করার আদেশ প্রদান করেন।

 

এদিকে নিজ ক্রয়কৃত জমিতে বেড়া দিতে গেলে আব্দুল বাতেন সহ আরো ৯/১০ জন রফিকুল ইসলামের উপর চড়াও হয় এতে তার ছেলে বাধা দিলে তারা তারো উপর চড়াও হয় এতেকরে একপর্যায়ে মারামারি লেগে যায়। এতে উভয় পক্ষের পাঁচ জন আহত হয় বলে জানা যায়।

 

 

আদিতমারী থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্কর্তা(ওসি)জনাব মোক্তারুল ইসলামের মুঠোফোনে বারবার কল করে ও ক্ষুদেবার্তা পাঠালেও তিনি কোন জবাব দেননি।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

September 2022
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930