আন্তর্জাতিক পোশাকশিল্প পণ্যের প্রদর্শনী বুধবার

প্রকাশিত: ১২:০৬ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০১৬

আন্তর্জাতিক পোশাকশিল্প পণ্যের প্রদর্শনী বুধবার

এসবিএন ডেস্ক: পোশাক তৈরি শিল্পের আধুনিকায়ন এবং উন্নয়নের লক্ষ্যে চার দিনব্যাপী তিনটি আন্তর্জাতিক প্রদর্শনী শুরু হচ্ছে আগামী বুধবার। রাজধানীতে শুরু ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় এ প্রদর্শনীর উদ্বোধন করবেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি। প্রদর্শনীতে ‘গার্মেন্টেক বাংলাদেশ ২০১৬’; ‘ইয়ার্ন অ্যান্ড ফেব্রিক সোর্সিং ফেয়ার’ এবং ‘গ্যাপেক্সপো’ শীর্ষক তিনটি প্রদর্শনীতে ৩০টি দেশের ৩০০টিরও বেশি প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে।

প্রদর্শনী উপলক্ষে গতকাল রাজধানীর একটি হোটেলে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনটি আয়োজন করে জাকারিয়া ট্রেড আ্যান্ড ফেয়ার ইন্টারন্যাশনাল, এএসকে ট্রেড অ্যান্ড এক্সিবিশন প্রাইভেট লিমিটেড এবং বাংলাাদেশ গার্মেন্টস অ্যাক্সেসরিজ অ্যান্ড প্যাকেজিং ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিজিএপিএমইএ) যৌথভাবে। সংবাদ সম্মেলনে জাকারিয়া ট্রেড অ্যান্ড ফেয়ার ইন্টারন্যাশনাল’এর প্রধান নির্বাহী টিপু সুলতান ভূঁইয়া, এএসকে ট্রেড অ্যান্ড এক্সিবিশন প্রাইভেট লিমিটেডের পরিচালক নন্দ গোপাল কেসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

পোশাক শিল্পের মেশিনারি এবং এর সহায়ক পণ্যের ১৫তম আন্তর্জাতিক প্রদর্শনী ‘গার্মেন্টেক বাংলাদেশ ২০১৬’; সপ্তম ‘ইয়ার্ন অ্যান্ড ফেব্রিক সোর্সিং ফেয়ার’ এবং সপ্তম ‘গ্যাপেক্সপো’ শীর্ষক তিনটি প্রদর্শনী একই ছাদের নিচে অনুষ্ঠিত হবে। যা চলবে আগামী ১৩ থেকে ১৬ জানুয়ারি পর্যন্ত।
সংবাদ সম্মেলনে জানানো হয়, প্রদর্শনী প্রতিদিন সকাল ১১ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত চলবে।