আবারও বিয়ের পিঁড়িতে বসেছেন শমী কায়সার

প্রকাশিত: ৫:৪৭ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০২০

আবারও বিয়ের পিঁড়িতে বসেছেন শমী কায়সার

নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার আবারও বিয়ের পিঁড়িতে বসেছেন । তার স্বামীর নাম রেজা আমিন সুমন। শুক্রবার (০৯ অক্টোবর) সন্ধ্যায় পারিবারিক আবহে তাদের বিয়ে সম্পন্ন হয়।

রাজধানীর ইস্কাটনে শমীর বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন নাট্যপরিচালক চয়নিকা চৌধুরী। এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে খবরটি নিশ্চিত করেন তিনি।

সেখানে তিনি লেখেন, ‘শুভকামনা বন্ধু শমী কায়সার তোর নতুন জীবনের জন্য। অনেক ভালো থাকিস সবসময়। কারণ, তুই সবসময় সুন্দর জীবনযাপন করতে চেয়েছিস। সুখী হ এই কামনা।’

জানা গেছে, বিয়ের আগে থেকেই শমী ও সুমনের মধ্যে বন্ধুত্ব ছিল। বন্ধুত্ব থেকেই ভালো লাগা, পরিণয়ে বিয়ে। তারা বিয়ে করেছেন গত ২৭ সেপ্টেম্বর। ৭ অক্টোবর ছিল তাদের গায়ে হলুদের অনুষ্ঠান এবং গতকাল অনুষ্ঠিত হয়েছে রিসেপশন। গতকালের আয়োজনে দুই পরিবারের সদস্য ও কাছের মানুষেরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এটি রেজা আমিন সুমনের দ্বিতীয় ও শমী কায়সারের তৃতীয় বিয়ে। এর আগে ১৯৯৯ সালে ভারতের পরিচালক রিঙ্গোকে বিয়ে করেন শমী। দুই বছর পর তাদের বিচ্ছেদ হয়। এরপর ২০০৮ সালে বিয়ে করেন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ আলী আরাফাতকে। নানা কারণে সেই সংসারও ভেঙে যায়।

শহীদ বুদ্ধিজীবী শহীদুল্লাহ কায়সার ও পান্না কায়সারের মেয়ে শমী অভিনেত্রী হিসেবে পরিচিতি পাওয়ার পর বর্তমানে ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই- ক্যাব) সভাপতি ও এফবিসিসিআই’র পরিচালক।

টেলিভিশন ও মঞ্চ নাটকের পাশাপাশি কয়েকটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন শমী। ধানসিঁড়ি প্রোডাকশন নামে একটি প্রযোজনা প্রতিষ্ঠানও রয়েছে তার।

অন্যদিকে, শমী কায়সারের স্বামী রেজা আমিন পেশায় একজন ব্যবসায়ী। তিনি ইউরো ভিজিল লিমিটেড নামক কোম্পানির সিইও।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

March 2021
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

http://jugapath.com